Home / বিনোদন / সারদাদেবী ও স্বদেশের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
সারদাদেবী ও স্বদেশের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

সারদাদেবী ও স্বদেশের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুরে সাংস্কৃতিক মাসের ১০ম দিনে জেলা শিল্পকলা একাডেমিতে মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যা হাজিগঞ্জ সারদাদেবী সংগীত নিকেতন ও পুরাণবাজার স্বদেশ সাহিত্য সাংস্কৃতিক সংগঠন মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেছে।

সরাদাদেবী সংগীত নিকেতনের অধ্যক্ষ নিহারঞ্জন হালদারের সার্বিক ব্যবস্থাপনায় ও বিরেণ সাহার সংগীত পরিচালনায় এবং নীলার নৃত্য পরিচালনায় সংগঠনের শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

‘আনন্দলোকে মঙ্গল আলোকে’ এই গানটি মধ্যদিয়ে সংগঠনটি তাদের পরিবেশনা শুরু করে। সংগীত পরিবেশন করে নন্দীতা দাস, শিরিন সুলতানা, রায়হান সুলতানা, মিলি বার, নুহা, প্রাপ্তি, রাহি, সাম্মী, দিপু ও মেলা। নৃত্য পরিবেশন করে হাসনাতুল, অর্পা, অনুশী, ¯িœগ্ধা, মমিতা। যন্ত্র সংগীতে ছিলেন অঞ্জন আচার্যী ও ইন্দ্রেজিৎ দাস।

রাত ৮টায় পুরাণবাজার স্বদেশ সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের অধ্যক্ষ মনোজ আচার্যীর সার্বিক ব্যবস্থাপনায় সংগীত পরিবেশন করে সংগঠনের শিল্পী মৌমিতা আচার্যী, পবিত্র ঘোষ, প্রথমা ঘোষ, পাপড়ি ঘোষ, অংকিত সাহা, স্বপ্নিল, কুসন, দিপু দাস, অরিন্দ্র আচার্যী ও অর্পিতা ভৌমিক। যন্ত্র সংগীতে ছিলেন পরিমল দাস নুপুর।

চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব হারুন আল-রশীদের পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাংস্কৃতিক মাস উদযাপন পরিষদের সদস্য সচিব ও জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, বর্ণচোরা নাট্যগোষ্ঠির সাধারণ সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, অন্যান্য নাট্যগোষ্ঠির সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, সম্মিলিত সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের সদস্য সচিব ইয়াহিয়া কিরণ, নতুন কুড়ি সাংস্কৃতিক সংগঠনের সভাপতি অ্যাড. আবুল কালাম সরকার, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরীর, সংগীত শিল্পী কৃষ্ণা সাহা, তাহমিনা হারুন।

প্রতিবেদক-আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ৪২ পিএম, ২৫ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply