Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব ৩ শতাধিক ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার
মতলব ৩ শতাধিক ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার

মতলব ৩ শতাধিক ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আলমগীর হোসেন এর নেতৃতে মতলব উত্তর থানা পুুলিশের মাদক বিরোধী অভিযানে ৩০৮ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। একই সাথে মাদক স¤্রাট মোক্তারের মাদক ব্যবসার কাজে নিয়োজিত ইঞ্জিন চালিত ট্রলারটিও আটক করা হয়েছে।

বুধবার (২ আগস্টা) বিকেল ৩ টার সময় মতলব উত্তর উপজেলার কালীপুরা বাজার সংলগ্ন জনৈক সোহেল এর বাড়ীর পার্শ্বে নদীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন নৌকায় অভিযান চালিয়ে ৩০৮ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে পুলিশের অভিযানের টের পেয়ে মাদক ব্যবসায়ী মোক্তার নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেল ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে এসআই মোঃ কামাল উদ্দিন, এসআই মোঃ ইব্রাহীম, এসআই মোঃ ওমর ফারুক, এএসআই মোঃ রাশেদুল ইসলাম, এএসআই মোঃ জাকির হোসেন, এএসআই মোঃ গোলাম কিবরিয়া গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন কালীপুরা বাজার সংলগ্ন জনৈক সোহেল এর বাড়ীর পার্শ্বে নদীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন(৩০) নৌকা অভিযান চালায়।

অভিযানের টের পেয়ে মাদক ব্যবসায়ী মুক্তার নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। মাদক ব্যবসায়ী মোক্তার (৩০) উপজেলার কালিপুর গ্রামের মৃত খোরশেদ আলম ঢারীর ছেরে। মোক্তার হোসেন একজন মাদক বিক্রয়ের ডিলার। তাহার বিরুদ্ধে একাধিক মামলা রহিয়াছে। সে ৬-৭টি মামলার গেফতারি পরোয়ানার পলাতক আসামী।

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোঃ আলমগীর হোসেন বলেন, মতলব উত্তর থানায় মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স অভিযান চলছে। জেলা পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে প্রতিনিয়ত মতলব উত্তরে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানের অংশ হিসেবে আমরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কালিপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন (৩০) এর নৌকা থেকে অভিযান চালিয়ে ৩০৮ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। আদিকে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন এর বিরুদ্ধে মতলব উত্তর থানায় ধারা- ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৩(খ) এবং ৯(খ) ধারার মামলা করা হয়েছে । এবং তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ ১০: ৫০ পিএম, ২ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply