Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব লেংটার মাজারে চেয়ারম্যান প্রার্থীর জন্য দোয়া
মতলব লেংটার মাজারে চেয়ারম্যান প্রার্থীর জন্য দোয়া

মতলব লেংটার মাজারে চেয়ারম্যান প্রার্থীর জন্য দোয়া

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. নূরুল আমিন রুহুল সোমবার (১২ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে ঘোড়া প্রতীক বরাদ্দ পান।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর মতলব উত্তর উপজেলার বদরপুর শাহ্ সোলায়মান লেংটার মাজারে নির্বাচনী প্রচারণার নামার আগে আলহাজ্ব অ্যাডভোকেট মো. নূরুল আমিন রুহুলের পক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

সোমবার বাদ আছর নামাজ তারই ছোট ভাই মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান মো. নুর মোহাম্মদ এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেন।

এসময় তিনি তার ভাই জেলার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুলের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন এসময় গাউছেপাক হযরত শাহ সোলায়মান লেংটা (রহ.) এর মাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আবু তাহের। এসময় সোলেমান লেংটার মাজারের খাদেম মুহাম্মদ মতিউর রহমান (লাল মিয়া), উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মো. টিপু খান, সাদুল্যাপুর ইউপির ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শিপলুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও লেংটা বাবার আশেকান ভক্তবৃন্দ এসময় মিলাদ মাহফিল ও দোয়া অংশ গ্রহণ করেন।

লেংটা বাবার মাজার জেয়ারতের মাধ্যমে মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান মো. নূর মোহাম্মদ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মো. নূরুল আমিন রুহুলের জন্য ঘোড়া প্রতীকে ভোট চেয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভোটারদের কাছে ঘোড়া মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেন ও প্রচারণা চালান।

প্রচারণাকালে তারই ছোট ভাই ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ চাঁদপুর জেলাকে দুর্নীতিমুক্ত করার পাশাপাশি জেলাকে মাদক মুক্ত,সন্ত্রাস মুক্ত ও জঙ্গিবাদমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার জন্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নূরুল আমিন রুহুলকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য অনুরোধ করেন।

তিনি তার ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল ।। আপডটে, বাংলাদশে সময় ২ : ০০ এএম, ১৩ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার
এইউ

Leave a Reply