Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ব্র্যান্ডিং কমিটির সভা ও ফেসবুক মেলা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

মতলব ব্র্যান্ডিং কমিটির সভা ও ফেসবুক মেলা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (৯ নভেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা ব্র্যান্ডিং কমিটির সভা ও ফেসবুক মেলা অনষ্ঠিত হয়।

প্রথমে অনুষ্ঠিত হয় সোস্যাল মিডিয়া ব্যবহারের মাধ্যমে নাগরিক সমস্যা সমাধান সংক্রান্ত ফেসবুক মেলা ও পরে অনুষ্ঠিত হয় ব্যান্ডিং কমিটির সভা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামের সভাপতিত্বে মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রাণী দাস তারা, পল্লী উন্ন্য়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ ত ম বোরহান উদ্দিন, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদিন প্রধান কচি-কাঁচার মেলার সভাপতি মাকসুদুল হক বাবলু, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা , শহিদ উল্লাহ প্রধান,নারায়নপুর ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল মোসলেহ উদ্দিন, মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা, গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, সদস্য নিমাই ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনে বিভাগের কর্মকর্তাবৃন্দ, পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,সাংবাদিক ও সুধিজন ।

ব্র্যান্ডিং সভায় মতলব দক্ষিণ উপজেলাকে তুলে ধরার জন্য ‘ক্লিন মতলব’ কর্মসূচি গ্রহণ করা হয় এবং বিভিন্ন উপ কমিটি গঠন করা হয়।

সোস্যাল মিডিয়া ব্যবহারের মাধ্যমে নাগরিক সমস্যা সমাধান সংক্রান্ত ফেসবুক মেলায় উপজেলা নিবার্হী কর্মকর্তার ফেসবুকসহ বিভিন্ন কর্মকর্তাদের ফেসবুক প্রদর্শন করা হয়।

মতলব ব্র্যান্ডিং কমিটির সভা ও ফেসবুক মেলা

About The Author

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ

Leave a Reply