Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব বার্তার ২৬ বছর পূর্তিতে দোয়া ও আলোচনা সভা
মতলব বার্তার ২৬ বছর পূর্তিতে দোয়া ও আলোচনা সভা

মতলব বার্তার ২৬ বছর পূর্তিতে দোয়া ও আলোচনা সভা

সাপ্তাহিক মতলব বার্তার ২৬ বছর পূর্তি ও ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শনিবার (১৫ অক্টোবর) মিলাদ মাহফিল, কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মো. টারজান মিয়ার সম্পাদনায় নিরপেক্ষ জনতার কন্ঠ জাতীয় সাপ্তাহিক মতলব বার্তার বিজ্ঞাপন ম্যানেজার মো. শাখাওয়াত হোসেন বাবুর সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার নিশ্চিন্তপুর বাজার চৌধুরী মার্কেট মিলনায়তনে মতলব বার্তা পাঠক লাইব্রেরীর উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মতলব বার্তা পাঠক লাইব্রেরীর সভাপতি বিশিষ্ট সমাচ সেবক মোঃ আবুল কালাম চৌধুরী রেনুর সভাপতিত্বে ও ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ও মতলব বার্তার প্রতিবেদক কামাল হোসেন খানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম শহীদুজ্জামান, চাঁদপুর রিপোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা স্কাউটস সম্পাদক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারণ, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আরিফ উল্যাহ, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের প্রভাষক (ইংরেজী) আল-আমিন পারভেজ, অলিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মহিউদ্দিন মানিক, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের হেডমাওলানা আবু সুফিয়ান, দূর্গাপুর উপস্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনেটি মেডিকেল অফিসার ডা.দুলাল চন্দ্র, ব্যবসায়ী মনির হোসেন, যুবলীগ নেতা মানিক মিয়া, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ওয়াসকুরুনী, মতলব বার্তার সংবাদদাতা শাহ মোঃ জহির,সাংবাদিক বাবুল মুফতি, সাংবাদিক মমিনুল ইসলাম, সমাজ সেবক মো. জিসান আহম্মেদ, মোঃ মানিক মিয়াজী।

পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠানে মতলব বার্তার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ টারজান মিয়ার বিদেশে থাকায় মুঠোফোনে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে পত্রিকাটি ২৬টি বছর মতলব বার্তর পাশে থেকে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
আলোচনা সভায় বক্তারা বলেন, ‘জাতীয় সাপ্তাহিক মতলব বার্তা সবসময় নিরপেক্ষভাবে জনতার পক্ষে সাহসী সংবাদ প্রকাশ করে আসছে। অতীতের মতো সামনের দিনগুলোতে মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলাসহ চাঁদপুরের সকল খবরাখবর প্রকাশ করে দেশের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবে। বক্তারা মতলবের মানুষের কল্যানে মতলব বার্তা অতীতের মতো সামনের দিনগুলোতে কাজ করলে সবসময় আমরা পাশে থাকবো।’

খান মোহাম্মদ কামাল : আপডেট, বাংলাদেশ সময় ০৩:০০ এএম, ১৬ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply