Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘মতলব প্রেসক্লাবের সাংবাদিকরা এক ও অভিন্ন’
‘মতলব প্রেসক্লাবের সাংবাদিকরা এক ও অভিন্ন’

‘মতলব প্রেসক্লাবের সাংবাদিকরা এক ও অভিন্ন’

‘মতলব প্রেসক্লাবের সাংবাদিকরা এক এবং অভিন্ন। আমরা সকলে মিলেমিশে আমাদের পেশাগত দায়িত্ব পালন করবো। সাংবাদিকদের মিলন মেলার কেন্দ্রবিন্দু হচ্ছে মতলব প্রেসক্লাব। হাঁটি হাঁটি পা পা করে মতলব প্রেসক্লাব দু’যুগ পূর্ণ করে আগামী ২০ মার্চ ২৪৩ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করবে।

বুধবার ১৫ মার্চ মতলব প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সাংবাদিক নেতৃবৃন্দরা এ কথাগুলো বলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে মতলবের সকল সাংবাদিকদের অংশগ্রহণ ও সার্বিক সহযোগীতা কামনা করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, প্রচার সম্পাদক শওকত আলী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান চঞ্চল, নির্বাহী কমিটির সদস্য নিমাই চন্দ্র ঘোষ, সদস্য গোলাম হায়দার মোল্লা, রোটা. মাহফুজ মল্লিক, রোটা. রেদওয়ান আহম্মেদ জাকির, জাহাঙ্গীর আলম, সোবহান ফারুকসহ অন্যান্য সদস্যবৃন্দ। সভায় আগামী ২০ মার্চ বেলা ১১টায় প্রেসক্লাব কার্যালয়ে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হবে। এছাড়াও মাসব্যপী অনুষ্ঠান ম্যাগাজিন ও পুর্নমিলনী, ফ্যামিলি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান উদযাপনের লক্ষে বেশ কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ১৫ মার্চ ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply