Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী অফিস উদ্বোধন
ফরিদগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী অফিস উদ্বোধন

ফরিদগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী অফিস উদ্বোধন

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী, সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোহাম্মদ শফিকুর রহমান আনুষ্ঠানিকভাবে নির্বাচনকালীন কার্যক্রম পরিচালনার জন্য একটি অফিস উদ্বোধন করেছেন। রবিবার বিকেলে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা বাজারে ফিতাকেটে নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি উক্ত অফিস উদ্বোধন করেন।

এসময় তিনি বক্তব্যে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করে দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে সকল বিভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিতের জন্য কাজ করুন।’ তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ‘শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। দেশ বিরোধীচক্র ক্ষমতায় আসলে স্বাধীন এই দেশের সার্বভৌমত্ব বিলুপ্ত হয়ে যাবে।’

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মাহফুজুল হক, আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ কমিটির সদস্য খাজে আহম্মদ মজুমদার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সাউদ, সাবেক ইউপি চেয়ারম্যান খাজা আহম্মদ ভূঁইয়া, ইউপি সদস্য এসএম টেলু, সাংবাদিক জসিম উদ্দিন, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি শাহাদাৎ মুন্সী, যুবলীগ নেতা হেলাল উদ্দিন, মোশারফ ভূঁইয়া, জসিম উদ্দিন, নজরুল ইসলাম সুমন, ছাত্রলীগের শাহজালাল সুইট, আরিফ, সবুজ, ফিরোজসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান পরপর দুইবার জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচন করেন। প্রথমবার তিনি বিএনপির প্রার্থীর কাছে বিপুল ভোটের ব্যবধানে হেরে যান। পরের বার সাংবাদিক শফিকুর রহমান দল ও নিজের ক্লিন ইমেজের কারনে নির্বাচনে জয়ের দ্বারপ্রান্তে গিয়েও অল্পভোটের ব্যবধ্যানে আবারো বিএনপির প্রার্থীর কাছে পরাজিত হন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো তিনি নিশ্চিত মনোনয়ন পাচ্ছেন বলে শতভাগ আশাবাদি তার অনুসারী নেতাকর্মীরা।
এদিকে চুড়ান্ত প্রার্থীতা ঘোষনার পূর্বেই আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক শফিকুর রহমানের নির্বাচনী অফিস উদ্বোধন নিয়ে নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রীয়া সৃষ্টি হয়েছে।

প্রতিবেদক: আতাউর রহমান সোহাগ
২৯ অক্টোবর,২০১৮

Leave a Reply