Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ ইউএনও শহিদুল চাঁদপুরের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত
মতলব দক্ষিণ ইউএনও শহিদুল চাঁদপুরের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

মতলব দক্ষিণ ইউএনও শহিদুল চাঁদপুরের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০১৭তে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শহিদুল ইসলাম চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিস বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শহিদুল ইসলাম চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়। জাতীয় প্রাথমকি শিক্ষা পদক ২০১৭ জেলা পর্যায়ে যাচাই-বাছাই কমটিরি সভাপতি ও জেলা প্রশাসক আব্দুর সবুর মন্ডল এবং সদস্য সচীব জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ খোরশদে আলমের যৌথ স্বাক্ষরতি এক পত্রে এই তথ্য জানানো হয়।

মতলব দক্ষিণ উপজেলায় শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব অর্জন ও বিশেষে অবদান রাখায় জেলায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করা হয়। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায় এবং মতলবের সুনাম অক্ষুন্ন রাখায় উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জুলফিকার আলী জনিসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ এবং মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস সহ সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ অভিনন্দন জানান।

প্রসঙ্গত, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে শহিদুল ইসলাম গত ২৭ এপ্রিল যোগদান করেন। তিনি এর পূর্বে কক্সবাজার সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দীর্ঘ ২বছর ৬ মাস কর্মরত ছিলেন।

তার পূর্বে তিনি ঢাকা মহানগরের মোহাম্মদপুর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দীর্ঘ ২বছর যাবৎ কর্মরত ছিলেন। তিনি মাদারীপুর জেলার মাদারীপুর সদর উপজেলা ফারুক সড়কে বসবাস করেন।

শহীদুল ইসলাম মাদারীপুর জেলার কালকনি উপজেলা জন্ম গ্রহণ করেন। তিনি ২ ছেলে তানভীর ইসলাম (৬) ও ইফতেখার ইসলাম (৪) সন্তানের জনক। তার স্ত্রী সিরাজুম মুনিরা সোনালী ব্যাংক কক্সবাজার শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত আছেন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ২: ৩০ এএম, ১৮ আগস্ট ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply