Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণে ১৫৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ
মতলব দক্ষিণে ১৫৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মতলব দক্ষিণে ১৫৬ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মতলব দক্ষিণ উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও মেম্বার পদে গত ৫ এপ্রিল রোববার পর্যন্ত ১৫৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ১৫জন ও মেম্বার ও মহিলা মেম্বার পদে ১শত৪১জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে ।

সে সাথে মঙ্গলবার মেম্বার ও সংরক্ষিত মেম্বার পদে ২৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছে তারা হলেনÑ ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সেলিম, মহসিন উদ্দিন, মো. আব্দুল মান্নান সরকার, সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী, ২নং নায়েরগাঁও দক্ষিণ থেকে আবদুস সালাম, নুরুল ইসলাম মিয়া, আব্দুল মজিদ তালুকদার, মো.নেছার, ৫নং উপাদী উত্তর ইউনিয়নের ইলিয়াস মিজি, মোঃ হানিফ পাটোয়ারী ও শামীম হোসেন এবং ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নে সুমন মাষ্টার, আক্তারুজ্জামান, মিজানুর রহমান, নোয়াব খান ও গোলাম মোস্তফা।

এছাড়া সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডে নায়েরগাঁও উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ২জন, ২নং ওয়ার্ডে ২জন, ৩নং ওয়ার্ডের ২জন, ৪নং ওয়ার্ডে ৬জন, ৫নং ওয়ার্ডে ৪জন, ৬নং ওয়ার্ডে ১জন, ৭নং ওয়ার্ডে ৩জন, ৮নং ওয়ার্ডে ২জন এবং ৯নং ওয়ার্ডে ২জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড ৩জন, ২নং ওয়ার্ড থেকে ২জন এবং ৩নং ওয়ার্ডে ৩জন।

নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ৭জন, ২নং ওয়ার্ডে ২জন, ৩নং ওয়ার্ডের ২জন, ৪নং ওয়ার্ডে ৩জন, ৫নং ওয়ার্ডে ২জন, ৬নং ওয়ার্ডে ২জন, ৭নং ওয়ার্ডে ৫জন, ৮নং ওয়ার্ডে ৩জন এবং ৯নং ওয়ার্ডে ৩জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড ৩জন, ২নং ওয়ার্ড থেকে ২জন এবং ৩নং ওয়ার্ডে ২জন।

উপাদী উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ২জন, ২নং ওয়ার্ডে ৩জন, ৩নং ওয়ার্ডের ৫জন, ৪নং ওয়ার্ডে ৩জন, ৫নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ৪জন, ৭নং ওয়ার্ডে ২জন, ৮নং ওয়ার্ডে ৩জন এবং ৯নং ওয়ার্ডে ৬জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড ২জন, ২নং ওয়ার্ড থেকে ২জন এবং ৩নং ওয়ার্ডে ৩জন।

উপাদী দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ৪জন, ২নং ওয়ার্ডে ২জন, ৩নং ওয়ার্ডের ২জন, ৪নং ওয়ার্ডে ৩জন, ৫নং ওয়ার্ডে ৩জন, ৬নং ওয়ার্ডে ৪জন, ৭নং ওয়ার্ডে ১জন, ৮নং ওয়ার্ডে ৪জন এবং ৯নং ওয়ার্ডে ৪জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড ৩জন, ২নং ওয়ার্ড থেকে ২জন এবং ৩নং ওয়ার্ডে ৩জন।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার (অতিঃ দাঃ) আব্দুল আজিজ এর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছে উপাদী উত্তর ও দক্ষিণ ইউনিয়নের প্রার্থীরা। এ ছাড়া নায়েরগাঁও উত্তর ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: কায়সার জামিল ও নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ তাজুল ইসলামের কাছ থেকে ওই ইউনিয়নের প্রার্থীরা মানোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন।

প্রসঙ্গত, মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ তারিখ ৭ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ১০ ও ১১ এপ্রিল, প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৮ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ১৯ এপ্রিল এবং ৭ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পলাশ রায়, মতলব দক্ষিণ [/author]

আপডেট ৮:৫৩ পিএম, ৫ মার্চ  ২০১৬, মঙ্গলবার

ডিএইচ