Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে মানবতা ও সম্প্রীতির সম্মেলন
মতলব দক্ষিণে মানবতা ও সম্প্রীতির সম্মেলন

মতলব দক্ষিণে মানবতা ও সম্প্রীতির সম্মেলন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বুধবার (৫ অক্টোবর) উপজেলা পরিষস মিলনায়তনে মানবতা ও সম্প্রীতির সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মেলন পরিষদ মতলব শাখার আয়োজনে শিক্ষা প্রতিষ্ঠান সম্পৃক্ত করে সাংষ্কৃতিক আন্দোলনের পদক্ষেপ হিসেবে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানটি করা হয়।

এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী সিরাজুম মুনিরা জুঁই। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল ইসলাম।

জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ মতলব শাখার সভাপতি দুলাল পোদ্দারের সভাপতিত্বে মতলব ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক উম্মে সালমার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম, সূর্যমুখী কচি-কাঁচা মেলার পরিচালক মাকসুদুল হক বাবলু, নারায়ণপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. মোসলেহ উদ্দিন প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা, বিআরডিবি কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফারহানা আক্তার রুমা, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মো. ফারুক আহমেদ বাদলসহ বিভিন্ন স্কুল ও স্কুলের শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ, শিক্ষার্থী ও সুধীজন।

: আপডেট, বাংলাদেশ সময় ০৬:৪০ পিএম, ০৫ অক্টোবর ২০১৬, বুধবার
ডিএইচ

মতলব দক্ষিণে মানবতা ও সম্প্রীতির সম্মেলন

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

Leave a Reply