Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ
মতলব দক্ষিণে মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ

মতলব দক্ষিণে মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নে ইয়াবাসহ জুবায়ের হোসেন (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে ইউপি চেয়ারম্যান।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধায় ইউনিয়নের মাসুন্ডা গ্রামের মনির হোসেনের চা দোকানের নিকট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত জুবায়ের পাটোয়ারী একই ইউনিয়নের তুষপুর গ্রামের মো. ইয়াছিন পাটোয়ারীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী জুবায়ের পাটোয়ারী বৃহস্পতিবার সন্ধায় মাসুন্ডা গ্রামে মনিরের চা দোকানের নিকট ঘুরাফেরা করতে থাকে। স্থানীয় লোকজন তার গতিবিধি সন্দেহ মনে করে তাকে আটক করে এবং দেহ তল্লাশি করলে ৬০ পিস ইয়াবা উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান সেলিম সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান। এবং মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিনকে সংবাদ দেন।

থানার এসআই (উপ-পরিদর্শক) আনিছুর রহমানসহ পুলিশফোর্স ঘটনাস্থলে যাওয়ার পর জুবায়েরকে মাদকসহ তাদের হাতে সোপর্দ করে।

মাদক ব্যবসায়ীকে আটক করতে সহযোগিতা করেছে ইউপি সদস্য জজ মিয়া, ওমর ফারুক, মো. আবুল বাসার, মো. রাসেল পাটোয়ারী নিলয় ও মো. আব্দুল হাইসহ স্থানীয় যুবকরা।

ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান সেলিম জানান, যুব সমাজকে ধংশের হাত থেকে রক্ষা করার জন্য মাদক নিরমূলে চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে মাদক বিরোধী ফুটবল টুর্নামেণ্টের আয়োজন করেন। সে লক্ষ্য ও উদ্দেশ্যে বাস্তবায়নের জন্য আমরা জনপ্রতিনিধি এলাকাবাসীকে নিয়ে মাদকের বিরুদ্ধে কাজ করছি।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন জানায়, আটক জুবায়ের পাটোয়ারীর বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তার বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।

তিনি আরো জানান, স্থানীয় জনপ্রতিনিধি ও যুবসমাজ সোচ্চার হয়ে এ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ভাবে প্রত্যেকটি ইউনিয়নে মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হলে মতলবকে মাদক মুক্ত করা সম্ভব হবে।
এ ব্যপারে সকলকে এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: : আপডেট, বাংলাদেশ ১১ : ৫০ এএম, ২৯ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply