Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণে জনতা ব্যাংকে দোয়া অনুষ্ঠান
মতলব দক্ষিণে জনতা ব্যাংকে দোয়া অনুষ্ঠান

মতলব দক্ষিণে জনতা ব্যাংকে দোয়া অনুষ্ঠান

জনতা ব্যাংক লিমিটেড এর মতলব বাজার শাখা স্থানান্তরিত হয়ে নতুন ভবনে কার্যক্রম শুরুতে বুধবার (৬ এপ্রিল) বিকালে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মতলব বাজারের সু-পরিচিত রথ বাজার সড়কে নির্মিত আমেনা টাওয়ারের দ্বিতীয় তলায় ব্যাংকটির শাখা স্থানান্তরিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ব্যাংকটির বিভাগীয় কার্যালয় কুমিল্লার মহা-ব্যবস্থাপক মো.তাজুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে এরিয়া অফিস কুমিল্লা উত্তর এর উপ-মহাব্যবস্থাপক মনজুরুল আলম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এরিয়া অফিস চাঁদপুরের মহা-উপব্যবস্থাপক খালেদ মোহাম্মদ ইকবালের সভাপতিত্বে এবং ব্যাংকটির মতলব বাজার শাখার ব্যবস্থাপক মো. জালাল উদ্দিন এর পরিচালনায় বক্তব্য রাখেন মতলব বাজারের ব্যবসায়ী আব্দুল লতিফ, এস.এম সেলিম এবং মতলব ডিগ্রি কলেজের অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মো.তাজুল ইসলাম বলেন, নতুন ভবনে ব্যাংকটির শাখা স্থানান্তর হওয়ার মাধ্যমে গ্রাহকরা আরো সহজে এবং স্বস্তি নিয়ে লেন-দেন করতে পারবে। সেই সাথে বাজারের ব্যবসায়ী ও গ্রাহকবৃন্দ তাদের ব্যবসা-বাণিজ্য উন্নত করার লক্ষে এই শাখা থেকে সহজে এবং দ্রুত সময়ে লোন পাওয়ার বিষয়ে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে জনতা ব্যাংক।

পলাশ রায়, মতলব দক্ষিণ [/author]

: আপডেট ৮:২৫ পিএম, ৬ মার্চ  ২০১৬, বুধবার

ডিএইচ

Leave a Reply