Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর শেখ রাসেলের জন্মদিন পালন
মতলব উত্তর শেখ রাসেলের জন্মদিন পালন

মতলব উত্তর শেখ রাসেলের জন্মদিন পালন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পাঠান বাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়েছে।

রোববার (১৮অক্টেম্বর) সকালে আ’লীগ ও সহযোগী সংগঠনের দলীয় কার্যালয়ে জাতীয় শিশু কিশোর পরিষদ মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে এ আয়োজন করা হয়।

এসময় বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে কেককাটা, বর্ণাঢ্য র‌্যালী, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শাহজাহান সরকারের সভাপতিত্বে ও জাতীয় শিশু কিশোর পরিষদ মতলব উত্তর উপজেলা শাখার প্রস্তাবিত সভাপতি মোঃ শিবলী এমরান জুয়েলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট্য ব্যবসায়ী মোঃ আবু ইউসুফ মিয়া, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন প্রধান, মোঃ শওকত আলী,সাদুল্যাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি লোকমান হোসেন মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক মোঃ ওসমান গণি শিকদার, সাদুল্যাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ওয়াসিম নিলয়,সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম শিপু,উপজেলা যুবলীগের সদস্য আবু তাহের প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৬৪ সালের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধুর সাথে নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করেছিল। মৃত্যুকালে তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন।

চাঁদপুর টাইমিস নিউজ ডেস্ক: ।। আপডেট ০৭:২৩ পিএম, ১৭ অক্টোবর, ২০১৫ রোববার

ডিএইচ

কামাল হোসেন খান