Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ৩ স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা
মতলব উত্তরে ৩ স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

মতলব উত্তরে ৩ স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বিদায় সংবর্দনা ও মিলাদ মাহফিল আনুষ্ঠিত হয়। গতকাল সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে ছেংগারচর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার মোঃ শাহজাহান মিয়া, স্বাস্থ্য পরিদর্শক মোঃ মনির হোসেন খান, হাজ্বী মোঃ খলিলুর রহমানের বিদায় সংবর্ধনা আয়োজন করা হয়েছে।

এ সাথে গত বছর স্বস্থ্য পরিদর্শক চাকুরী থেকে অবসরে যাওয়া মরহুম এসএম জাহাঙ্গীর হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন কর।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আবু ইউসুফ কাজীর সভাপতিত্বে ও ১নং ছেংগারচর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী মোঃ কামাল হোসেনের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ বশির আহম্মে খান টিটু।

বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এমওডিসি) ডা.মোঃ আল-আমিন, মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান, মেডিকেল অফিসার ডা. মোঃ জয়নাল আবেদিন, মেডিকেল অফিসার ডা. কামরুন্নাহার,বিদায়ী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ শাহজাহান মিয়া, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ জয়নাল আবেদিন, ছেংগারচর উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মসিষ্ট মো. ওবায়দুর রহমান সবুজ, স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী (হেডক্লার্ক) মোঃ রেজাউল করীম, নার্স সূচিত্র মন্ডল, স্বাস্থ্য পরিদর্শক মো. শামসুল হক খান, বিদায়ী স্বাস্থ্য পরিদর্শক মো. মনির হোসেন খান,সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ খলিলুর রহমান, স্বাস্থ্য সহকারী মোঃ আনোয়ার হোসেন, সিএইচসিপি মোঃ রাশেদুজ্জামান সবুজ, মরহুম এসএম জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. জাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধিনস্থ সকল কর্মকর্তা ও কর্মচারী এবং মেডিকেল অফিসার (এমওডিসি) ডা. মোঃ আল-আমিনের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু ইউসুফ কাজী।

অবসরে যাওয়া স্বাস্থ্য পরিদর্শক এসএম জাহাঙ্গীর হোসেনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করা হয়। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জামে মসজিদের পেশ ইমাম মো. তাজুল ইসলাম। অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধিনস্থ সকল কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

মতলব ‍উত্তর করেসপন্ডেন্ট:  আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম,  ৩১ মে  ২০১৬, মঙ্গলবার

ডিএইচ

Leave a Reply