Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে হেলথ এ্যসিসটেন্ট এসোসিয়েশনের নির্বাচন
মতলব উত্তরে হেলথ এ্যসিসটেন্ট এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন
সভাপতি কামাল, সাধারণ সম্পাদক হাসান আল-মামুন

মতলব উত্তরে হেলথ এ্যসিসটেন্ট এসোসিয়েশনের নির্বাচন

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ‘হেলথ এ্যসিসটেন্ট এসোসিয়েশন’ নির্বাচন শনিবার দিনব্যাপী ঝাকজমকপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হয়েছে।

সভাপতি পদে স্বাস্থ্যমহকারী মো. কামাল হোসেন ৩৯ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. শহীদ উল্লাহ পেয়েছেন ১০ ভোট। সাধারণ সম্পাদক পদে হাসান আল-মামুন ৩২ ভোট পেয়ে জয়লাভ করেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনজুর আলম পেয়েছেন ১৭ ভোট। মোট ভোটার সংখ্যা ৫৩। কাষ্টিং হয়েছে ৫০ ভোট। বাতিল হয়েছে ১টি।

এর আগে ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে ভোট দিয়েছেন ভোটাররা।

নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন মেডিকেল অফিসার (এমওডিসি) ডা. মো. আল-আমিন। প্রিজাইডিং অফিসার ছিলেন স্বাস্থ্য পরিদর্শক মেজবাহ উদ্দিন, সহকারি প্রিজাইটিং অফিসার ছিলেন এএইচআই নুরুন্নাহার আক্তার, মোসাম্মৎ নাছিমা আক্তার, মমতাজ হাসিনা। ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন ডা. মোঃ আল-আমিন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ইপিআই সুপারেন্টেন্ড আলমগীর হোসেন, জেলা ইপিআই ষ্টোর কিপার আজিজুল ইসলাম (সবুজ), চাঁদপুর জেলা কমিটির নেতৃবৃন্দ, সকল উপজেলার নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ, সাবেক স্বাস্থ্য পরিদর্শক সামছুল আলম খান, মনির হোসেন খান, স্থানীয় সাংবাদিকবৃন্দ, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও সকল কর্মকর্তাবৃন্দ।

ফলাফল ঘোষনার পর শুভেচ্ছা বক্তব্যে নবনির্বাচিত সভাপতি মো. কামাল হোসেন বলেন, অত্যান্ত পরিশ্রমের বিনিময়ে আজ আমরা নির্বাচন সম্পন্ন করতে পারলাম। এতে সকলেই আমাদের সহযোগীতা করেছেন। যারা আমার জন্য দোয়া করেছেন ও আমাকে সমর্থন করেছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি সর্বদাই এ সংঠনের উত্তর উত্তর সাফল্য অগ্রগতির জন্য কাজ করে যাবো।

তিনি আরো বলেন, আপনারা যে আমাকে এতো ভালবাসেন, আমি আগে বুঝতে পারিনি। আপনারা দোয়া করবেন যাতে, আমি আপনাদের এ ভালবাসার প্রতিদান দিতে পারি। এ সংগঠনের মাধ্যমে আপনাদের সেবা করতে পারি। আমি সবসময় এ সংগঠনের উন্নয়নের জন্য কাজ করবো। আমরা খুব শ্রীঘ্রই সকলের সহযোগিতায় ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৩ : ১০ এএম, ২২ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply