Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে স্কুল ছাত্রীকে গণধর্ষণ শেষে মোবাইলে ভিডিও ধারণ : আটক ২
মতলব উত্তরে স্কুল ছাত্রীকে গণধর্ষণ শেষে মোবাইলে ভিডিও ধারণ : আটক ২

মতলব উত্তরে স্কুল ছাত্রীকে গণধর্ষণ শেষে মোবাইলে ভিডিও ধারণ : আটক ২

প্রকৃতির ডাকে সাড়া দিতে এসে মতলব উত্তর উপজেলায় ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। ১৬ জানুয়ারি ওই ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণ করে বখাটে তিন যুবক। একই সাথে মেয়েটির এ ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও ধারণ করে।

এ ঘটনায় ওই বখাটে তিন ধর্ষক লম্পটকে বুধবার ভোর রাতে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। এ ঘটনাটি ঘটে গত ১৬ জানুয়ারি রাতে।

এ ব্যাপারে মঙ্গলবার রাত সাড়ে ১২ টার সময় মতলব উত্তর থানায় ধর্ষিতা ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ ও তথ্যপ্রযুক্তি (পর্ণ) আইনে তিন বখাটে যুবকের নামে মামলা করেছে।

মামলার পর মতলব উত্তর থানার ওসি মোঃ আলমগীর হোসেন মজুমদার ও সেকেন্ড অফিসার এসআই মোঃ মিজানুর রহমান সরকারসহ সঙ্গীয় ফোর্স বুধবার ভোর রাতে বখাটে ওই তিন ধর্ষককের মধ্যে ২ ধর্ষককে আটক করে।

আটক বখাটে দুই জন হলো-মতলব উত্তর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত মাহাম্মদ হোসেনের ছেলে মোস্তফা (২৪) ও একই গ্রামের বিল্লালের ছেলে মোঃ সাইদুল হোসেন (২৩)। আর অপর ধর্ষক কৃষ্ণপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মোহন (২৫) পলাতক রয়েছে।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ জানুয়ারি রাতে লুধুয়া স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্রী প্রকৃতির ডাকে বাহির হলে আগের থেকে ওঁৎ পেতে থাকা পার্শ্ববর্তী কৃষ্ণপুর গ্রামের ওই তিন বখাটে যুবক ৭ম শ্রেণীর ওই ছাত্রীকে জোরপূর্বক মুখচেপে ধরে পার্শ্ববর্তী একটি বিলে নিয়ে মোস্তফা, মোহন ও সাইদুল হোসেন এরা তিনজন পর্যায়ক্রমে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে এর এই ধর্ষণের চিত্র ভিডিও করে।

ধর্ষিতার মা তার মেয়ের ঘরে ফেরা বিলম্ব দেখে তার মা টর্চলাইট নিয়ে মেয়ের খোঁজে বের হয়। খোঁজ করতে এসে পথের মধ্যে ধর্ষক দুজনকে পায়, তাদের জিজ্ঞেস করলে তারা তার মেয়ের খোঁজ দিতে পারবে বলে। তখন তারা তার মাকে তার মেয়ের কাছে নিয়ে যায়। সেখানে গিয়ে তারা তার মাকে মেয়ের ধর্ষণের চিত্র ভিডিও দেখায় এবং এ ভিডিও বন্ধ করতে হলে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। আর এই টাকা না দিলে এগুলো ইন্টরনেটে ও ফেইসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয়।

মেয়েটির মা তার সুদান প্রবাসী স্বামীকে ফোনে বিষয়টি জানালে স্বামীর কথা মতো মেয়েকে তা মা বাড়িতে নিয়ে আসে। টাকা পরে দেবে এই কথা বলে। পরে ওই ধর্ষিতা মেয়েরা মা বাড়ি এসে বিষয়টি সবাইকে জানায়। পরে সবার কথামতে গত মঙ্গলবার রাতে স্কুল ছাত্রীর মা এ ব্যাপারে মতলব উত্তর থানায় তিনজনকে আসামী করে ধর্ষণের মামলা করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ ও তথ্য প্রযুক্তি (পর্নর্োগ্রাফি) আইনে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার তিন আসামীর মধ্যে ইতোমধ্যে দু’জনকে বুধবার ভোর রাতে আটক করা হয়েছে। আটক আসামী মোস্তফা ও সাইদুল হোসেন আদালতে বিচারকের কাছে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। বাকী অপর আসামীকেও আটকের জোরপ্রচেষ্টা চলছে।

তিনি বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার তাকে চাঁদপুর সদর হাসপাতালে মেডিকেল করানোর জন্য পাঠানো হয়েছে।

মতলব উত্তর করেসপন্ডেন্ট || আপডেট: ১২:৩১ পিএম, ২১ জানুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর