Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মতলব উত্তরে একজন ভণ্ড পীরের আবির্ভাব হয়েছে’
‘মতলব উত্তরে একজন ভণ্ড পীরের আবির্ভাব হয়েছে’

‘মতলব উত্তরে একজন ভণ্ড পীরের আবির্ভাব হয়েছে’

মতলব উত্তর উপজেলায় একজন ভন্ড পীরের আবির্ভাব হয়েছে বলে মন্তব্য করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।

রোববার সকালে উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে উপজেলা পরিষদের সাধারণ ও মাসিক আইন-শৃঙ্খলা সভায় তিনি এ মন্তব্য করেন। তিনি আরো বলেন, ফরাযীকান্দি উয়েসীয়া শরীফের গদিনিশীন দাবিদার শায়খ মাসউদ আহমদ একজন ভন্ড।

তার এ ভন্ডামী বন্ধ ও নেদায়ে ইসলামকে সঠিকভাবে পরিচালনার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে মতলব উত্তর উপজেলার সকল চেয়ারম্যানদের সামনে সকল জনগণকে বিষয়টি অবহিত করা হবে।

বর্তমানে পাঁচ সদস্যের বিশিষ্ট আহ্বায়ক কমিটির মাধ্যমে নেদায়ে ইসলাম পরিচালিত হচ্ছে, কিছু দিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উয়েসীয়া দরবার শরীফ ও নেদায়ে ইসলাম সুষ্ঠুভাবে পরিচালনা করা হবে।

এর আগে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা সভায় বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী ফরহাদুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, মুছাদ্দেক হোসেন মুরাদ, আলহাজ¦ হানিফ দর্জি প্রমুখ।

সভায় আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, পশু সম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), ইউপি চেয়ারম্যান আলী আক্কাস বাদল, দেওয়ান আবুল খায়ের, মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, লোকমান আহমেদ মুন্সি, সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, সিনিয়র মৎস্য কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী আঃ ওয়াহিদ সালেহ, শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কবির হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা ফারুক হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইসরাত জাহান প্রমুখ।

খান মোহাম্মদ কামাল
আপডেট, বাংলাদেশ সময় ৪: ০০ এএম, ১ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply