Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পরিষদ জনকল্যাণে আন্তরিক ও সচেষ্ট
Osman ghoni patwary

চাঁদপুর জেলা পরিষদ জনকল্যাণে আন্তরিক ও সচেষ্ট

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, মহান মুক্তিযুদ্ধে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

এছাড়া আইনশৃঙ্খলা রক্ষা, নির্বাচন, দুর্যোগসহ দেশ ও জাতির বিভিন্ন প্রয়োজনে এই বাহিনী সুদীর্ঘকাল ধরে কাজ করে আসছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেও তারা সরকারের ভাবমূর্তি রক্ষায় কাজ করবে বলে আশা করছি।

সোমবার (১৮ মার্চ) সকালে চাঁদপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চাঁদপুর জেলা পরিষদ জনকল্যাণে সব সময় আন্তরিক ও সচেষ্ট। এর অংশ হিসেবে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নারী সদস্যদর কল্যাণে সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনে জেলা পরিষদ সহযোগিতা করেছে। ভবিষ্যতেও জনকল্যাণে জেলা পরিষদের কার্যক্রম আরো জোরালো করা হবে। আনসার বাহিনী যেমন আমাকে তাদের বন্ধু ভাবে, আমিও তাদের বন্ধু মনে করি।

এর আগে শহীদ মুক্তিযোদ্ধা ও বীরত্ব খেতাবপ্রাপ্ত আনসার স্মৃতি তোরণ এবং সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

চাঁদপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট এএসএম আজিম উদ্দিনের সভাপতিত্বে এবং হাজীগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ইমন দাশ গুপ্তের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী কমান্ড্যান্ট শাহনেওয়াজ হোসেন। আরো বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চাঁদপুর সদর উপজেলা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান, মতলব উত্তরের মোঃ আব্দুছ ছাত্তার প্রমুখ।

অনুষ্ঠানে প্রয়াত মুক্তিযোদ্ধা আঃ ছাত্তারের সহধর্মিনী ও মরহুম আনসার সদস্য আলী আহম্মদের স্ত্রীকে সেলাই মেশিন প্রদান করা হয়। এছাড়া আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতাদের বাইসাইকেল উপহার দেয়া হয়।

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মার্চ, ২০১৯