Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
Death

মতলব উত্তরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের দক্ষিণ নাউরী গ্রামে লাইলী বেগম (২৫) নামে ১ সন্তানের জননীর গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে।

গৃহবধূ লাইলী বেগম উপজেলার নাউরী গ্রামের মোঃ সাইফ উদ্দিন বাবুর স্ত্রী ও তাদের ফাইজা নামে ৫ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

এলাকাবাসীর কেউ বলছে বিষপানে আত্মহত্যা আবার কেউ বলছে তাকে মেরে ফেলা হয়েছে। সে স্বাভাবিক মৃত্যু হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে জল্পনা-কল্পনা।

তবে নিহতের পরিবারের অভিযোগ, পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

পরিবার জানায়, ‘লাইলী বেগমের স্বামী নারায়ণগঞ্জের একটি সিমেন্ট ফ্যাক্টরীতে চাকুরী করেন। গত (৭ ডিসেম্বর) তার সাথে শ্বশুর বাড়ির লোকজনদের সাথে রাতে পারিবারিক ঝগড়া হয়েছিলো। ঝগড়া শেষে তিনি তার ঘরে শুয়ে ছিলেন। সকালে তার ঘরে গিয়ে ডাকাডাকি করলে তার কোনো সাড়া সব্দ না পেয়ে দরজার ভেঙ্গে লোকজন ঘরে ঢুকে তাকে মৃত অবস্থায় দেখতে পান।’

স্থানীয়রা এ বিষয়টি মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে মতলব এসআই (উপ পরিদর্শক) মোঃ তাজুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠায়।

এ ব্যাপারে এসআই মোঃ তাজুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, ‘গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে কিনা বুঝা যাচ্ছে না। এটি কি স্বভাবিক মৃত্যু নাকি অন্য কিছু তা সত্যি রহস্যজনক মনে হচ্ছে। তবে যেহেতু লাশ ময়না তদন্ত করার জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে সঠিক তথ্য পাওয়া যাবে।’

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

  ।। আপডেট : ০৯:৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ