Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে ইয়াবা-গাঁজাসহ আটক ২
মতলব উত্তরে ইয়াবা-গাঁজাসহ আটক ২
মতলব উত্তরে ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী

মতলব উত্তরে ইয়াবা-গাঁজাসহ আটক ২

‎Monday, ‎25 ‎May, ‎2015  23:42:38

চাঁদপুর টাইমস, মতলব (চাঁদপুর) :

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে সোমবার বিকেলে ও রাতে ৫৮০ পিচ ইয়াবা, ১০০ গ্রাম গাঁজাসহ মোঃ সফিকুল ইসলাম (৩৬) ও মিয়াজ উদ্দিন (৪৫) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৮টায় মতলব উত্তর থানার এসআই মোঃ নূর মিয়া ও এসআই মোঃ মোবারক হোসেন উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের বদরপুর গ্রামে আটককৃত সফিকের বসত ঘরে তল্লাশি চালায়। ঘর তল্লাশির এক পর্যায় সফিকের দেহ তল্লাশি করে তার কোমর থেকে ৫৫০ পিচ ইয়াবা উদ্ধার করে।

এর আগে বিকেলে অপর এক অভিযানে দুর্গাপুর ইউনিয়নের হরিণা গ্রাম থেকে ৩০ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ মিয়াজ উদ্দিন (৪৫) নামে আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আইয়ুব আলী (৪৫) নামে অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান চাঁদপুর টাইমসকে জানান, ‘এ উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদকবিরোধী অভিযান চলছে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার বিকেলে ও রাতে ৫৮০ পিচ ইয়াবা ও একশ গ্রাম গাঁজাসহ এ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।’

আটককৃত আসামীদের বিরুদ্ধে সোমবার রাতে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ওসি সৈয়দ মাহবুবুর রহমান।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।