Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ইউএনও অফিসের সংস্কার কাজ ও সিটিজেন চার্টার উদ্বোধন
মতলবে ইউএনও অফিসের সংস্কার কাজ ও সিটিজেন চার্টার উদ্বোধন

মতলবে ইউএনও অফিসের সংস্কার কাজ ও সিটিজেন চার্টার উদ্বোধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইউএনও অফিসের উন্নয়নমূলক সোমবার (১০ জুলাই) বিকেলে সংস্কার কাজ ও সিটিজেন চার্টার উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

এসময় কর্মকর্তাদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, সরকারি কর্মকর্তাদের সেবার মন নিয়ে জনগনের পাশে থাকতে হবে। অফিস সাজানোর পাশাপাশি সেবার মন ও মানসিকতাও পরিবর্তন করতে হবে। সরকারি কর্মকর্তারা যদি ভাল মন নিয়ে জনসেবা করে তাহলে দেশ দ্রুত উন্নত দেশে পরিবর্তন হবে। আমি আশা করি আপনারা মনে প্রাণে জনসেবা করবেন।

তিনি আরো বলেন, বিশে^র সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। সেই আমাদের চাঁদপুরের প্রশাসন এগিয়ে যাচ্ছে। এ অগ্রগতি অব্যাহত রাখতে আমাদেরকে ভালভাবে কাজ করতে হবে। পবির্তনের জন্য নূতনরা একটু বেশি মনোযোগী। কারণ বর্তমান যুগটা ডিজিটাল ও প্রতিযোগিতার যুগ। তাই নূতনদের পাশাপাশি পুরাতনরাও নিজেদের অবস্থান ধরে রাখতে জনসেবায় মনোযোগী হতে হবে।

আব্দুস সবুর মন্ডল বলেন, নিজেদের সবসময় স্মার্ট রাখতে হবে। যার যার কার্যালয়গুলো পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। তাহলে নিজেদের মনও প্রফুল্ল থাকবে। সকল কর্মকর্তাদের তিনি সেবার মান আরো উন্নত করার নির্দেশ দেন। এসময় তিনি সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও পর্যালোচনা করেন। কোন দপ্তরে কি কি সমস্যা আছে তা জানতে চান ও সমাধানের আশ^াস দেন। এর আগে তিনি ইউএনও অফিসের সিটিজেন চার্টার বোর্ড পরিদর্শন করেছেন।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল হাই, সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভুইয়া, উপজেলা প্রকৌশলী এনামুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. ফারুক হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফারুক হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন, সিনি: মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন, নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী, সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক কাজী ইশরাত জামান, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী আফজালুর রহমান’সহ সাংবাদিকবৃন্দ ও সকল দপ্তরের কর্মকতার্রা।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৬ পিএম, ১০ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply