Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে আন্তঃজেলা প্রাইভেটকার চোরচক্রের ৪ সদস্য আটক
মতলব উত্তরে আন্তঃজেলা প্রাইভেটকার চোরচক্রের ৪ সদস্য আটক

মতলব উত্তরে আন্তঃজেলা প্রাইভেটকার চোরচক্রের ৪ সদস্য আটক

‎Friday, ‎May ‎15, ‎2015  ‎15 ‎May, ‎2015

মতলব উত্তর করেসপন্ডেন্ট, চাঁদপুর :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শুক্রবার ভোর রাতে আন্তঃজেলা প্রাইভেটকার চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে উপজেলার শ্রীরায়ের চর ব্রীজের কাছ থেকে তাদেরকে আটক করা হয়। এছাড়া ঢাকা মেট্রো খ- ১১-৪১১৩ নামে একটি প্রাইভেটকারও উদ্ধার করে।

আটক আন্তঃজেলা প্রাইভেটকার চোরচক্রের সদস্যরা হলেন,মতলব উত্তর উপজেলার বেগমপুর গ্রামের মনির হোসেনের ছেলে আফজাল হোসেন (২৭),একই উপজেলার গাজীপুর গ্রামের মৃত বাবুল মোল্লার ছেলে মনছুর (২৪), বরিশাল জেলা ও বরিশাল থানার রহমতপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রুবেল হোসেন (২৬), একই জেলার বাকেরগঞ্জ থানার সোনাকান্দা গ্রামের আব্দুল হাই সরদারের ছেলে আজিজুর রহমান (২৬)।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় জাহাঙ্গীর আলম নামে এক ভাড়ায় চালিত প্রাইভেটকার ঢাকা হযরত শাহজালাল বিমান বন্দর এয়ারপোর্ট থেকে আটক ওই ৪ চোরাকারবারী ২ হাজার ২শ’ টাকা ভাড়া করে মতলবে উদ্দেশ্যে। রাত ১ টার সময় মতলব উত্তর উপজেলার লুধুয়া স্কুল এন্ড কলেজের পাকা সড়কের পাশে আসার পর চোরাকারবারী ৪ সদস্য ড্রাইভারকে গলা ও মূখ চেপে ধরে মারধর শুরু করে। এক পর্যায়ে ড্রাইভার কোনো রকমে তাদের কাছ থেকে ছুটে দৌড়ে পালায় এবং ডাক চিৎকার দিতে থাকে। ড্রাইভারের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। সাথে সথে লোকজন মতলব উত্তর থানা পুলিশকে খবর দেয় এবং মোটরসাইকেল নিয়ে শ্রীরায়ের চর ব্রিজের কাছে দ্রুত ছুটে আসে। শাহজালাল নামে এক যুবক মোটর সাইকেল নিয়ে সবার আগে শ্রীরায়ের চর ব্রিজে গিয়ে প্রাইভেটকারটি গতিরোধ করে। পরে সে স্থানীয় লোকজনকে সাথে নিয়ে ওই চোরাকারবারী ৪ সদস্যকে আটক করে মতলব উত্তর থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটিসহ ৪ জনকে আটক করে। এ ব্যাপারে শুক্রবার দুপুরে প্রাইভেটকারের মালিক ও ড্রাইভার জাহাঙ্গীর আলম বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছেন।

মতলব উত্তর থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান চাঁদপুর টাইমসকে জানান, আটক ৪ জন আন্তঃজেলা প্রাইভেটকার চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। যেহেতু এ ঘটনার সাথে স্থানীয় দু’জন রয়েছে,এতে বোঝা যায় এ উপজেলায় এ চক্রের আরো সদস্য রয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চাঁদপুর টাইমস/ প্রতিনিধি/ এএস/ ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।