Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে অজ্ঞাত লাশ উদ্ধার
মতলব উত্তরে অজ্ঞাত লাশ উদ্ধার

মতলব উত্তরে অজ্ঞাত লাশ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বিল থেকে অজ্ঞানামা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খুন হওয়া লোকের বয়স আনুমানিক ৫০ বছর হবে। দেখতে স্বাস্থ্যবান ও ফর্সা। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে চাঁদপুর জেলা পুলিশ সুপার শামছুন্নাহার ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাবুল মুফতীর বাড়ির উত্তর পাশের বিলে কৃষকরা কাজ করতে গিয়ে রক্তমাখা লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে ওসি (তদন্ত) মাহবুব হোসেন, এসআই কামাল হোসেন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আলামত জব্দ করেন। লাশের পরিচয় ও কে বা কাহারা এই হত্যার সাথে জড়িত তা জানা যায়নি। লাশের মাথায় চাপাতির কোপের দাগ দেখা গেছে।

পুলিশ সুপার শামছুন্নাহার স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, আপনাদের সহযোগীতা একান্তভাবে কাম্য। এ হত্যার আসল তথ্য বের করতে হলে আপনাদের সহযোগীতা লাগবে। আপনারা যারা স্থানীয় এলাকায় বসবাস করছেন, তারা আশ-পাশে খবর নিয়ে দেখবেন কারো বাড়িতে মেহমান হিসেবে কোন লোক বেড়াতে আসছিল কিনা। এ ধরনের কিছু জানতে পারলে আমাকে মোবাইলে জানাবেন বলে তিনি সকলকে মোবাইল নম্বর প্রদান করেন। এসময় তিনি সাংবাদিকদেরও সহযোগীতা কামনা করেন। ওসি (তদন্ত) মাহবুব হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। কোন পরিচয় পাওয়া যায়নি। চেষ্টা চলছে।

এ দিকে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়। পৌর নির্বাচনের দিন রাতে এ ঘটনা ঘটায় আতংকে রয়েছে স্থানীয়রা। নির্বাচনের সুত্র ধরে এ হত্যা ঘটতে পারে বলেও অনেকের ধারণা। আবার পারিবারিক, সম্পতিগত ও পূর্ব শত্রুতার জেড় ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে স্থানীয়রা মনে করছেন।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ১০:৫৬ এএম, ০১ জানুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর