Home / সারাদেশ / ‘মতলব উত্তরকে সিঙ্গাপুর আদলে তৈরিতে স্বপ্ন দেখছেন ত্রাণমন্ত্রী’
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

‘মতলব উত্তরকে সিঙ্গাপুর আদলে তৈরিতে স্বপ্ন দেখছেন ত্রাণমন্ত্রী’

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু বলেছেন, ‘মতলব উত্তর উপজেলাকে আধুনিকায়ন ও যুগোপযুগী করে তোলার জন্য এবং উপজেলাকে সিঙ্গাপুর আদলে তৈরির স্বপ্ন দেখছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। এ লক্ষ্যে তিনি দিন-রাত নিরলসভাকে কাজ করে যাচ্ছেন। এজন্য তাকে আমাদের প্রত্যেকের ¯’^ স্ব অবস্থান থেকে সার্বিক সহযোগিতা করতে হবে।’

সোমবার (২৪ অক্টোবর) সকালে উপজেলার মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সাধারণ সভা ও উপজেলা প্রশাসনের মাসিক আইন-শৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদের সাধারণ সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান মনজুর আহমদ এবং আইন-শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম।

তিনি আরো বলেন, ‘মতলব উত্তর উপজেলার মায়া ভাইয়ের হাত দিয়ে প্রতিষ্ঠিত। এ উপজেলাকে তিনি একটি উন্নয়নশীর আর্দশ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য তিনি দিন-রাত কাজ করে যাচ্ছেন। তার নির্দেশনা এবং সহযোগিতায় আমরা উপজেলাবাসীর সকল চাহিদা পুরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ’

উপজেলা চেয়ারম্যান আরো বলেন, ‘মতলব উত্তর উপজেলাকে একটি শিল্পনগরীতে পরিণত করার লক্ষ্যে মতলববাসীর বহু বছরের স্বপ্ন মতলব ধনাগোদা নদীর উপর সেতু নির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। উপজেলার বেড়ী বাঁধের যেসকল রাস্তা কাচা রয়েছে সেকল রাস্তা রপাকা করনের কাজও চলছে। ইতোমধ্যে মতলব উত্তর উপজেলাকে সোলার বাতি বসিয়ে উপজেলাকে আলোকিত করা হচ্ছে। নাগরিকদের সেবার মানোন্নয়নে ইতিমধ্যে অনেক উন্নয়নমূলক কাজ শুরু হয়েছে। এসব কাজ বাস্তবায়ন হলে এ উপজেলা হবে দেশের মধ্যে একটি আর্দশ উপজেলা।

উভয় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার, মতলব উত্তর থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেনসহ উপজেলার সবক’টি ইউপি চেয়ারম্যানবৃন্দ। সভায় আইন-শৃঙ্খলার সার্বিক বিষয়ে আলোচনা করা হয়। এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখার প্রস্তাব রাখা হয়। সাধারন সভায় উপজেলা সকল ব্যবসা প্রতিষ্ঠান ট্রেড লাইসেন্সের মাধ্যমে কর আদায়ের বিষয়ে ব্যবস্থা নেওয়ার প্রস্তাব রাখা হয়েছে।

খান মোহাম্মদ কামাল : আপডেট, বাংলাদেশ সময় ৫ : ০০ এএম, ২৫ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply