Home / সারাদেশ / মতলবে ১৫ দিনব্যাপি ফলদ ও বনজ বৃক্ষ মেলা
মতলবে ১৫ দিনব্যাপি ফলদ ও বনজ বৃক্ষ মেলা

মতলবে ১৫ দিনব্যাপি ফলদ ও বনজ বৃক্ষ মেলা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষি অফিস ও কৃষি সম্প্রসারণ বিভাগের উদ্যোগে বুধবার দুপুরে উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১৫ দিনব্যাপি ফলদ ও বনজ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ইউপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ,ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা কৃষি অফিসার মোঃ সালাউদ্দিন, মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক, উপজেলা কৃষিসম্প্রসারণ কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, সহাকারি কৃষি কর্মকর্তা তফাজ্জল হোসেন, উপজেলঅ উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা এসএম সৈয়দ হোসেন,উপ-সহকারি কৃষি অফিসার মজিবুর রহমান, ছেংগারচর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ জাহাঙ্গীর আলম বেপারী, প্রমুখ।

কৃষি কর্মকর্তা মোঃ সালাউদ্দিন জানান, গত ৪ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত মোট ১৫ দিনের ফলদ ও বনজ বৃক্ষ মেলার আয়োজিন করে উপজেলা কৃষি অফিস। মেলায় ১৫-২০ টি স্টল রয়েছে। মেলায় দেশী-বিদেশী প্রায় ১০০ প্রজাতির ফলের চারা উঠেছে। চারা রোপনের যথাযথ সময় হওয়ায় বেচা-বিক্রি ভাল হচ্ছে। মেলায় ক্রেতাদের ভীড় লক্ষ্য করা গেছে।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ ৭: ৫০ পিএম, ১৭ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply