Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে সোনালী ব্যাংকের প্রকাশ্যে কৃষিঋণ বিতরণ ও আদায় ক্যাম্প
মতলবে সোনালী ব্যাংকের প্রকাশ্যে কৃষিঋণ বিতরণ ও আদায় ক্যাম্প

মতলবে সোনালী ব্যাংকের প্রকাশ্যে কৃষিঋণ বিতরণ ও আদায় ক্যাম্প

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সোনালী ব্যাংক লিমিটেড, ফরাজীকান্দি শাখার উদ্যোগে মঙ্গলবার (২৩ মে) বিকেল ৩টায় ছোট হলদিয়া বাজারে কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষিঋণ বিতরণ ও আদায় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফরাজীকান্দি শাখার ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার আবদুল বাতেনের সভাপতিত্বে ও প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের প্রিন্সিপাল অফিসার সুমন দাসের উপস্থাপনায় অনুষ্ঠিত ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেনারেল ম্যানেজার’স অফিস কুমিল্লার জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘কৃষকদের উন্নয়নে সরকার নানাবিধ পদক্ষেপ নিয়েছে। আপনারা ঋণ নিয়ে স্বাবলম্বী হবেন এবং নির্ধারিত সময়ে ঋণ পরিশোধ করে পুনরায় ঋণ গ্রহণ করার জন্য কৃষকদের পরামর্শ দেন। তিনি আরো বলেন বর্তমান সরকার কৃষক বান্ধব। তাই আপনাদের দায়িত্ব কৃষি ক্ষেত্রে স্বাবলম্বী হয়ে দেশের জন্য কিছু করা।

বিশেষ অতিথি সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন আব্বাসী এবং ১২নং ফরাজীকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন দানেশ উপস্থিত ছিলেন।

এ সময় প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের অফিসার হাবিবুল মুরসালিন, ফরাজীকান্দি শাখার অফিসার ক্যাশ শ্রীবাস চন্দ্র পোদ্দার সহ অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ২: ২০ পিএম, ২৩ মে ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply