Home / উপজেলা সংবাদ / মতলবে সম্পত্তি বিরোধের জের

মতলবে সম্পত্তি বিরোধের জের

কামাল হোসেন খান,মতলব (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরজীকান্দি ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় আহত আরব আলী তপাদার (৪৫) নিহত হয়েছেন। শুক্রবার সকাল পৌনে ৮টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ দিন পর মারা যায়। ঘটনাটি ঘটেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ঠাকুরপাড়া গ্রামে। নিহত আরব আলী তপাদার ঠাকুর পাড়ারর মৃত বাছেদ আলী তপাদারের ছেলে।

মতলব উত্তর থানা ও নিহতের পরিবারের সদস্যরা চাঁদপুর টাইমসকে জানান, আরব আলী তপাদারের সঙ্গে একই এলাকার আব্দুল মানান্ন (মনা), রফিক গংদের সঙ্গে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলছিল। ৪ মে একই বাড়ির আব্দুল মানান (মনা) বেপারী, রফিক গংরা নিহত আরব আলী তপাদারের নারিকেল গাছ কাটতে গেলে আরব আলী বাধা দেন।

এতে পূর্বপরিকল্পিতভাবে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে আরব আলী ও তার স্ত্রী আম্বিয়া খাতুনের উপর হামলা চালায়। এতে আরব আরী ও তার স্ত্রীর মাথায় ও শরীরের বিভিন্ন অংশে কুিপয়ে মারাত্মক জখম প্রাপ্ত করে। এরপর আশংকাজনক অবস্থায় তাকে ও তার স্ত্রী আম্বিয়া খাতুনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ দিন পর শুক্রবার আহত আরব আলীর মারা যায়। এদিকে হামলার পরদিন মতলব উত্তর থানায় নিহত আরব আলীর বড় ছেলে হারুন অর রশিদ বাদী হয়ে আব্দুল মান্নান মনা ও রফিক গংদের বিরুদ্ধে মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ তাদের গ্রেফতার করে। পরে আসামীরা জামিনে বের হয়। আরব আলীর মৃত্যুর খবর পেয়ে আসামীরা এলাকা ছেড়ে পালানোর খবর পাওয়া গেছে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍এএস/ডিএইচ/২০১৫