Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মুমূর্ষু অবস্থায় মানসিক ভারস্যামহীন অজ্ঞাত যুবতী
মতলবে মুমূর্ষু অবস্থায় মানসিক ভারস্যামহীন অজ্ঞাত যুবতী

মতলবে মুমূর্ষু অবস্থায় মানসিক ভারস্যামহীন অজ্ঞাত যুবতী

চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার অভাবে মুমূর্ষু অবস্থায় পড়ে রয়েছে মানসিক ভারস্যামহীন অজ্ঞাত যুবতী (২৫)। ১৯ জুন সন্ধ্যায় আহত অবস্থায় ওই যুবতীকে ভর্তি করান মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ।

সে দিন থেকে আজ পর্যন্ত হাসপাতালে রয়েছে সে, খোঁজ নিতে এখনো আসেনি স্বজনদের কেউ।

হাসপাতালসূত্রে জানা যায়, মতলব পৌরসভার পশ্চিম বাইশপুর গ্রামে বেড়ীবাঁধ সড়কের পাশে গত ১৯ জুন সন্ধ্যায় অজ্ঞাত নামের ওই যুবতীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা প্যানেল মেয়র আবুল বাশার পারভেজকে বিষয়টি অবহিত করলে তিনি স্থানীয়দের সহায়তায় ওই যুবতীকে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

স্থানীয়রা জানান, বেশ কয়েক দিন ধরে মেয়েটি উদ্দ্যেশহীনভাবে ঘুরাফেরা করতে দেখা গেছে। হয়তো কোনো যানবাহন তাকে ধাক্কা দিয়ে চলে গেছে বলেই তার এ অবস্থা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অন্যান্য রোগীদের অভিভাবকরা অভিযোগ করে বলেন, মেয়েটির আত্মীয়স্বজন নেই বলে সঠিক ভাবে তার চিকিৎসা দেওয়া হচ্ছে না। যে কোনো সময়ে মারা যেতে পারে।

অজ্ঞাত ওই যুবতীর চিকিৎসক ডা.এম এ তাহের বলেন, ‘মেয়েটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার বাম হাত ভেঙ্গে গেছে, কোমরে ক্ষতের কারণে ইনফেকশন ছড়াচ্ছে। স্বজনরা কেউ পাশে নেই বলে চিকিৎসা ব্যবস্থা কিছুটা ব্যহত হচ্ছে, তার অবস্থা আশঙ্কাজনক।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.একেএম মাহবুবুর রহমান চাঁদপুর টাইমসকে বলেন, ‘আজ পর্যন্ত মেয়েটির কোনো আত্মীয়-স্বজনের খোঁজ পাওয়া যায়নি। হাসপাতালের পক্ষ থেকেই তার চিকিৎসা করা হচ্ছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।’

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৫:০০ পিএম, ৩ জুলাই ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply