Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মিষ্টি ব্যবসায়ীদের ধর্মঘট প্রত্যাহার
Motlob Dokkhin
প্রতীকী

মতলবে মিষ্টি ব্যবসায়ীদের ধর্মঘট প্রত্যাহার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার সদরের মতলব বাজারের মিষ্টি ব্যবসায়ীরা মঙ্গলবার (১৩ মার্চ) ধর্মঘট পালন করেছে। পরে প্রশাসনের হস্তক্ষেপে ব্যবসায়ীরা ধর্মঘট প্রত্যাহার করেন।

মতলব পৌরসভার প্যানেল মেয়র ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাসার পারভেজ গত ১২ মার্চ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মতলব বাজারের লক্ষী নারায়ণ মিষ্টান্ন ভান্ডারের মালিক সজল ঘোষ ও তার কর্মচারীদেরকে মারধর করে।

এ ঘটনার প্রতিবাদে মতলব বাজারের মিষ্টি ব্যবসায়ীরা এ ধর্মঘট পালন করে। লক্ষী নারায়ণ মিষ্টান্ন ভান্ডারের মালিক সজল ঘোষ জানান, আমার কারখানার ময়লার পানি পাইপ দিয়ে সরানোকে কেন্দ্র করে ঐ দিন বিকেলে কাউন্সিলর আবুল বাসার পারভেজ কারখানায় থাকা শাওনসহ দুজন কর্মচারীকে মারধর করে ।

এ ঘটনাটি আমাকে কর্মচারী শাওন অবহিত করলে আমি দৌড়িয়ে কারখানায় গিয়ে জিজ্ঞাসা করলে সে আমাকেও মারধর করে এবং অসালিন ভাষায় গালিগালাজ করে। ঘটনাটি মতলব দক্ষিণ থানার অফিসার ইন-র্চাজ মো: কুতুব উদ্দিনকেও অবহিত করি।

রাতে ঘটনাটি ব্যবসায়ী মহলে জানা জানি হলে পরে দিন ক্ষুব্দ মিষ্টির ব্যবসায়ী ও কর্মচারীরা দোকান বন্ধ রেখে প্রতিবাদ করে।অপরদিকে কাউন্সিলর আবুল বাসার পারভেজের সাথে এ বিষয়ে কথা হলে তিনি মারধরের ঘটনা অস্বীকার করে।

এদিকে দোকান বন্ধ রাখার ঘটনা উপজেলা প্রশাসনের নজরে আসলে থানার অফিসার ইনর্চাজ মো. কুতুব উদ্দিন বাজারের ঘোষ পট্রি মিষ্টি ব্যবসায়ীদের বুঝিয়ে দোকান খোলার ব্যবস্থা করেন এবং ঘটনার সুষ্ঠ বিচার হবে বলে আশ্বস্ত করেন।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৫ এএম, ১৪ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply