Home / উপজেলা সংবাদ / মতলবে বৃদ্ধর হাতে প্রতিবন্ধী কিশোরীর শ্লিলতাহানী
মতলবে বৃদ্ধর হাতে প্রতিবন্ধী কিশোরীর শ্লিলতাহানী

মতলবে বৃদ্ধর হাতে প্রতিবন্ধী কিশোরীর শ্লিলতাহানী

তিনি এমনই….

মতলব পৌরসভার চমুকুন্দী গ্রামে এক প্রতিবন্ধী কিশোরীকে রাস্তা থেকে ঢেকে নিয়ে শ্লিলতাহানীর চেষ্টা করে ওই গ্রামেই ষাটউর্দ্ধো এক বৃদ্ধ।

ঘটনাটি রোববার সকালে এলাকার নিস্তার মসজিদের পাশেই অভিযুক্ত ওই বৃদ্ধের বাড়িতে ঘটে।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, চরমুকুন্দী গ্রামের প্রধানিয়া বাড়ির বাবুল প্রধানের মেয়ে(১৫) জন্মগত ভাবেই প্রতিবন্ধী। ঘটনার সময়ে সে বাড়ির পাশে রাস্তায় দাঁড়িয়ে ছিলো।

ওই সময় গ্রামে রহিম প্রধান (৬৫) সু-কৌশলে মেয়েটিকে নিজের বাড়িতে ঢেকে নেয়। সেই সময় তার বাড়িতে কেউ ছিলো না। প্রতিবন্ধী কিশোরীর শ্লিলতাহানীর চেষ্টা করলে ওই বাড়ির পাশে খেলতে থাকা জাহিদ ও জীবন নামের দুই কিশোর দেখতে পেয়ে অন্যান্য মহিলাদের খবর দেয়। মহিলারা এসে ওই মেয়েকে ঘর থেকে উদ্বার করে এবং লম্পট বৃদ্ধকে আটকে রাখে। পরে বৃদ্ধা রহিম প্রধান কৌশলে পালিয়ে যায়।

শ্লিলতাহানীর শিকার ওই মেয়েকে তার বাড়ির কয়েকজন মহিলার উপস্থিতিতে জিজ্ঞাসাবাধ করলে সে ইশারায় এবং অস্পস্ট ভাষায় বিষয়টির বর্ণনা দেয়।

মেয়েটির বাবা বলেন, আমি গরীব মানুুষ, জন্মথেকে সে প্রতিবন্ধী। ওসি স্যারকে জানিয়েছি, রহিম প্রধান যে কাজ করেছে তার বিচার চাই। এছাড়া সে এর আগেও এরুপ কাজে ধরা খেয়েছে।

এলাকাবাসী জানায়, তিনি এমনই, বাজারের দোকানে এবং এলাকায় এর আগেও কয়েক বার বিভিন্ন বয়সের মেয়েদের সাথে এমন আচরণ করেছেন। এমন চরিত্রের কারণে তারই বড় ছেলের বউ গ্রামের বাড়ি ছেড়ে মতলব সদরে বাসা নিয়ে চলে যায়।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কুতুব উদ্দিন বলেন, মেয়েটির বাবার লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মতলবে বৃদ্ধর হাতে প্রতিবন্ধী কিশোরীর শ্লিলতাহানী

About The Author

পলাশ রায়, মতলব দক্ষিণ

 : আপডেট ২:৪০ এএম, ১১ মার্চ  ২০১৬, সোমবার

ডিএইচ

Leave a Reply