Home / উপজেলা সংবাদ / মতলবে প্রেমিক সেজে সিনেমা দেখাতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ
মতলবে প্রেমিক সেজে সিনেমা দেখাতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

মতলবে প্রেমিক সেজে সিনেমা দেখাতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

মোবাইলে পরিচয় সূত্রে সিনেমা দেখার লোভ দেখিয়ে নিয়ে চেতনানাশক দ্রব্যের মাধ্যমে অচেতন করে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ১৩ বছর বয়সী কিশোরীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিক রাসেল ও তার সহযোগীরা। এ অভিযোগে রাসেল (২৫) কে শুক্রবার (০১ জানুয়ারি) আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

রাসেল উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের নান্দরকান্দি গ্রামের বাসিন্দা। ওইদিন বিকেলে উপজেলা আমিরাবাদ এলাকা থেকে তাকে প্রথমে স্থানীয় জনতা তাকে আটক করলে মতলব উত্তর থানার এসআই মোঃ এনামুল হক ঘটনাস্থলে গিয়ে রাসেলকে আটক করে নিয়ে আসে।

পুলিশ জানায়, গত এক সপ্তাহ আগে রাসেল আমিরাবাদ এলাকার ১৩ বছর বয়সী কিশোরীকে প্রেমের অভিনয়ে মোবাইলে কল করে। ওই কল থেকেই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। কথিত এ প্রেমের সর্ম্পকের সূত্র ধরেই গত ২৭ (ডিসেম্বর) রোববার রাসেল ও তার দুই বন্ধু নান্দরকান্দির রুবেল (২৭) ও একই গ্রামের লনি (২৫) মিলে সিনেমার দেখার কথা বলে কিশোরীকে ফুঁসলিয়ে তার আরো এক বান্ধবীসহ মতলবের রাজমহল সিনেমা হলে নিয়ে আসে।

সিনেমা দেখো শেষে ওইদিনই সন্ধ্যায় মতলবের কোনো একটি হোটেলে এনে নাস্তার সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে কিশোরীকে অচেতন করে নান্দরকান্দি এলাকার একটি বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং মেয়েটিকে তারা ফাঁদে ফেলে একাধিকবার ঘৃণ্য কাজটি করার উদ্দেশ্যেই মোবাইলে ভিডিও ধারন করে।

পরের দিন ২৮ডিসেম্বর সোমবার সিএনজি যোগে তিন বন্ধু মিলে কিশোরীকে তার বাড়ির দূরে পৌঁছে দিয়ে চলে যায়।

ঘটনাটি জেনে কিশোরী ও তার পরিবার মিলে রাসেলকে ধরার উদ্দেশ্যে মোবাইল সূত্রে কৌশলে প্রেমের প্রলোভনে  আমিরাবাদ লঞ্চঘাটে নিয়ে আসে এবং জনতার সাহায্যে আটক করে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণে ধারণকৃত ভিডিও সংগ্রহ করা হয়েছে। এ ব্যাপারে গণধর্ষণ এবং পর্ণগ্রাফী আইনে মামলার প্রস্তুতি চলছে। ধর্ষিতা কিশোরীর ভাই মামলা করবেন। আজ শনিবার তাকে চাঁদপুর সদর হাসপাতালে মেডিকেল রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৩:০০ এএম, ০২ জানুয়ারি ২০১৫, শনিবার
ডিএইচ