Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে প্রাথমিক শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়
মতলবে প্রাথমিক শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

মতলবে প্রাথমিক শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ভালো ফলাফল হওয়ায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সকলেই আনন্দিত । এ উপলক্ষে মঙ্গলবার সকালে মায়া বীর বিক্রম অডিটোয়িামে উপজেলা সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার (এটিও) মাহফুজ মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেন, জেলার মধ্যে মতলব উত্তরে এ বছর পিএসসি পরীক্ষার ফলাফল ভাল হয়েছে। তবে আগামীতে ৫০ ভাগ জিপিএ ৫ ও পাশের হার শতভাগ করতে হবে। এ লক্ষ্য নিয়ে সকল শিক্ষকদের কাজ করতে হবে।

তিনি আরো বলেন, মায়ের আদর দিয়ে শিশুদের শিক্ষা দিতে হবে। তাহলেই একটি শিশু আগামীর জন্য ভালভাবে গড়ে ওঠবে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। প্রাথমিক শিক্ষাই শিশুর শিক্সঅ জীবনে মূল ভিত্তি। প্রাথমিক পর্যায়ে যদি মিশুর ভিত্তি ভালো হয় তাহলে সামনে তার জন্য আরো ভালো কিছু অপেক্ষা করে। তিনি শিশুদের মানসম্মত শিক্ষাদানে আন্তরিকভাবে কাজ করতে সকল শিক্ষকদের প্রতি আহ্বান জানান ও বর্তমান সকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ। এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার, ছেঙ্গারচর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলম জজ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কবির হোসেন।

এসময় সহকারি শিক্ষা অফিসার মোজাম্মেল হকসহ সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

।।আপডেট : ০৭:২০ এএম, ১৩ জানুয়ারি ২০১৫, বুধবার

ডিএইচ