Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ধর্ষিত স্কুলছাত্রীর পাশে এসপি শামসুন্নাহার
মতলবে ধর্ষিত স্কুলছাত্রীর পাশে এসপি শামসুন্নাহার

মতলবে ধর্ষিত স্কুলছাত্রীর পাশে এসপি শামসুন্নাহার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিতপুর গ্রামে রোববার (৫ মার্চ) রাতে ৮ বছর বয়সী ২য় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

পার্শ্ববর্তী গ্রামের খোরশেদ আলমের পুত্র পাঠানচক গ্রামের বাবু (২০) নামে যুবক তাকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে স্কুলছাত্রীর পরিবার।

ধর্ষিত শিশুকে তার পরিবারের লোকজন সোমবার সন্ধ্যায় চিকিৎসার জন্য আড়াই’শ শয্যা বিশিষ্ট চাদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করিয়েছেন।

রাতে তাকে হাসপাতালে দেখতে যান পুলিশ সুপার শামসুন্নাহার। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুর পিতা জানান ‘বাবু প্রায়ই তাদের ঘরে মোবাইল এবং টচ লাইট চার্জ দিতে আসেন। রোববার দিন তারা তার শিশু মেয়েকে ঘরে রেখে তাদের এক আত্মীয়দের বাড়িতে বেড়াতে গেলে বাবু মোবাইল চার্জ দেয়ার নাম করে তাদের ঘরে গিয়ে টিভি দেখেন এবং জুসের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। রাতে ঘরে ফিরে তিনি তার মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান এবং তার শরীরের আলামত দেখে ধর্ষনের বিষয়টি বুঝতে পারেন। পরে তারা মতলব উত্তর থানায় অভিযোগ করলে পুলিশের সহযোগিতায় হাসপাতালে এনে ভর্তি করানো হয়।

হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ রায়হান ওমর ফারুক জানান শিশুটির পরিবারের অভিযোগ তাকে ধর্ষণ করা হয়েছে। সে অনুযায়ী তার মেডিকেল রিপোটের জন্য বিভিন্ন পরীক্ষা দেয়া হয়েছে, সেগুলোর রিপোর্ট হাতে আসলে বাকিটটা বলা যাবে।

এদিকে এমন স্পর্শকাতর ঘটনার কথা শুনে সোমবার রাতে তাকে হাসপাতালে দেখতে গেলেন পুলিশ সুপার শামসুন্নাহার ও মতলব উত্তর, দক্ষিণ থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস।

এসময় পুলিশ সুপার শিশুর মায়ের সাথে কথা বলে ঘটনার সম্পর্কে জানেন এবং অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে বলে জানান।

এ ব্যাপারে পুলিশ সুপার শামসুন্নাহার চাঁদপুর টাইমসকে বলেন, ‘ঘটনাটি আমরা অনেক পরে জানতে পেরেছি। প্রথমেই যদি আমাদেরকে জানানো হতো তাহলে খুব সহজেই অপরাধীকে আটক করা যেতো। ঘটনা নিয়ে মামলা করা হয়েছে যতদ্রুত সম্ভব আমরা অপরাধীদের ধরে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করবো। এ ব্যাপারে কোন ছাড় নেই।’

এসময় তিনি শিশু নির্যাতন রোধে সামাজিক ও পারিবারিক সচেতনতার জোর দাবি জানান।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১: ১০ এএম, ০৬ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply