Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে দিন-দুপুরে চুরি : মাদকসহ আটক ২
মতলবে দিন-দুপুরে চুরি : গাঁজাসহ আটক ২
প্রতীকী ছবি

মতলবে দিন-দুপুরে চুরি : মাদকসহ আটক ২

মতলব পৌরসভার ৩নং ওয়ার্ডের কলাদী ও দশপাড়া এলাকায় উপজেলা শিক্ষা অফিসার ও শিক্ষকের বাসায় দিন দুপুরে চুরি ঘটনা ঘটেছে। চোরের দল নগদ ৩০ হাজার টাকা সহ মূল্যবান মালামাল নিয়ে চম্পট দেয়।

১৫ ফেব্রুয়ারি (বুধবার) দুপুরে একই কৌশলে ৩টি বাসায় চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করতে সক্ষম হয়েছে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, পৌরসভার দশপাড়া (পানির টাঙ্কি সংলগ্ন) জাকির মজুমদারের ভবনের ২য় তলা ভাড়াটিয়া উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোখলেছুর রহমান ও মোঃ হানিফ মিয়ার ২টি কক্ষের দরজার কড়া কেটে ভিতরে ঢুকে সবকিছু তছনছ করে নগদ অর্থ ও মনিটর নিয়ে যায়।

সহকারী শিক্ষা অফিসার মোখলেছুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় সকাল ৯টায় বাসা তালাবন্ধ করে অফিসের কাজে চলে আসি। দুপুর আনুমানিক সোয়া ১টায় বাসার কাজের মহিলা হাসিনা ফোনে জানায়, বাসায় চুরি হয়েছে।

অপরদিকে টিএন্ডটি রোড, পূর্ব কলাদীর ফজলুর রহমান ভিলার ৫ তলা ভবনের ২য় তলায় একই কৌশলে দরজার কড়া কেটে ভিতরে ঢুকে ওয়াডরুফের ভিতরে থাকা ৩০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়। এছাড়া কক্ষের ভিতরে থাকা সবকিছু তছনছ করে রেখে যায়।

ফজলুর রহমানের স্ত্রী মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামছুন্নাহার লাকী জানান, ‘তার স্বামী দুপুর সাড়ে ১২টায় কক্ষের দরজার তালাবন্ধ করে বাহিরে যায়। আধা ঘন্টা পর ফিরে এসে দেখতে পায় দরজার কড়া ভেঙ্গে ভিতরে ঢুকে ৩০ হাজার টাকা নিয়ে যায় চোরের দল।’

এ ঘটনার পর থানার ওসি কুতুব উদ্দিনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিলে নবকলস গ্রামের দুলাল মোল্লা বাড়ির ভাড়াটিয়া গোপালগঞ্জ জেলার রনি মোল্লা (৪৫) ও তার ছেলে ইয়াছিন মোল্লা (২৫) ১১৭ গ্রাম গাঁজাসহ আটক করে।

তারা মতলবের ভাসমান সোহেল, জাভেদ, আরিফ, রুবেলের সহযোগিতায় বিভিন্ন এলাকায় চুরিসহ অপরাধমুলক কর্মকান্ড করে আসছে বলে উপস্থিত লোকজনরে সামনে স্বীকার করে।

পুলিশ তাদেরকে থানা হেফাজতে নিয়ে যায়।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply