Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ট্রলার ইঞ্জিনে লুঙ্গি আটকে আহত যুবকের সাহায্যের আবেদন
Bappi_

মতলবে ট্রলার ইঞ্জিনে লুঙ্গি আটকে আহত যুবকের সাহায্যের আবেদন

চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রলারের ইঞ্জিনে গুরুতির আহত মোঃ বাপ্পি (২২) নামক যুবক অর্থ ও চিকিৎসার অভাবে বিছানায় কাতরাচ্ছেন। সমাজের বিত্তবানদের সহযোগিতা চাইছেন তিনি সে চরমুকুন্দী গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে। তার মা ও বেঁচে নেই।

গত ৫ জুন ট্রলারের ইঞ্জিন চালু করতে গিয়ে পড়নে থাকা লুঙ্গি মেশিনের সাথে পেচিয়ে পানিতে পড়ে যায় এবং ইঞ্জিনের পাখায় তার দু’টি পা, ১টি হাত ও ভেঙ্গে শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত হয়ে যায়।

পথচারী দেখে ডাকচিৎকার দিলে আশ পাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্তাক্ত জখম অবস্থায় প্রথমে মতলব ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

তার পরিবারের আপনজন কেউ না থাকায় প্রতিবেশী এবং এলাকার মানুষদের সহযোগিতা নিয়ে দীর্ঘ প্রায় দেড় মাসে প্রায় লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে বলে জানান তার মামা আলমগীর হোসেন।

বর্তমানে আর্থিক সংকট ও চিকিৎসার অভাবে বিছানায় সে কাতরাচ্ছেন। এছাড়া বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ অপারেশনসহ তার চিকিৎসার আরো ৫ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কনসালটেন্ট ও প্যাথলজিস্ট ডাঃ মোসাম্মৎ মনোয়ারা বেগম।

তাই গরীব অসহায় যুবক বাপ্পীকে বাঁচাতে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন তার মামা আলমগীর। সহায়তাকারীদেগর কে ০১৮৩৩৭১০২২৯ অথবা ০১৯২৫১৫৩০১৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১০: ০০ পিএম, ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply