Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে চাঁদপুর তথ্য অফিসের প্রেস ব্রিফিং
মতলবে চাঁদপুর তথ্য অফিসের প্রেস ব্রিফিং

মতলবে চাঁদপুর তথ্য অফিসের প্রেস ব্রিফিং

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং সম্পৃক্তকরণে মতলব দক্ষিণে কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন চাঁদপুর জেলা তথ্য অফিস।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলা আইটি মিলনায়তনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শহিদুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মুহাম্মদ নুরুল হক। এ সময় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাপ্তাহিক মতলব কণ্ঠের সম্পাদক ও মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা: গোলাম সারোওয়ার সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সমকাল প্রতিনিধি ও মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি ইকবাল হোসেন, সাপ্তাহিক দিবাকন্ঠের সম্পাদক ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, মাইটিভির মতলব প্রতিনিধি ও মেঘনা বার্তার মতলব অফিস প্রধান রোকনুজ্জামান রোকন, দৈনিক ইলশেপাড় মতলব ব্যুরো ইনচার্জ রোটা. মাহফুজ মল্লিক, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ রেদওয়ান আহমেদ জাকির, দৈনিক চাঁদপুর সংবাদের সহ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, সাপ্তাহিক মতলব কন্ঠের বার্তা সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, দৈনিক চাঁদপুর সময় মতলব দক্ষিণ প্রতিনিধি পলাশ রায়, চ্যানেল এস মতলব দক্ষিণ প্রতিনিধি আব্দুল মান্নান খান, সাপ্তাহিক দিবাকণ্ঠের নিজস্ব প্রতনিধি সমির ভট্টাচার্য, সাপ্তাহিক মতলবের জনপদের নিজস্ব প্রতনিধি মোশারফ তালুকদার উপস্থিত ছিলেন।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩০ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply