Home / উপজেলা সংবাদ / মতলবে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মতলবে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ২ কেজি গাঁজা ও ৪৫০ পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। রোববার রাতে মতলব উত্তর উপজেলার হযরত শাহ সলেমান লেংটার মেলা এলাকা থেকে মতলব উত্তর থানার এসআই দীপক কুমার পাল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আঃ খালেক (৫৮), মোঃ শাহজাহান (ফারুক মিয়া) (৫৫), মোঃ সিরাজ মিয়া (৫০)কে ২ কেজি গাঁজা ও ৪৫০ পিস ইয়াবাসহ তিন এই তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক ব্যাক্তিদের দেহ তল্লাসী করে এই গাঁজা ও ইয়াবা আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী আঃ খালেক কুমিল্লা চান্দিনার পশ্চিম বেলাশ্বর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে, মোঃ শাহজাহান ও সিরাজ মিয়া কুমিল্লা জেলার কোতয়ালী থানার বদরপুর গ্রামের মৃত আলী একাব্বরের ছেলে। আটককৃতদের বিরুদ্ধে সগতকাল সোমবার সকালে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা হয়েছে বলে মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মিজানুর রহমান সরকার জানান।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার বলেন, মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে প্রতিনিয়ত ািনয়মিত অভিযান অব্যাহত রয়েছে। বদরপুর শাহ সলেমান লেংটার মেলাকে কেন্দ্র করে মাদক যাতে মতলব উত্তরে প্রবশ করতে না পারে সেদিকে থানা পুলিশ সজাগ রয়েছে। আগামী ৩১ মার্চ থেকে শুরু হবে মতলব উত্তর উত্তরের বেলতলিতে সপ্তাহব্যাপী লেংটার মেলা। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মতলবে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

About The Author

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

||আপডেট: ০৮:১০  অপরাহ্ন, ২৯ মার্চ ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর