Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে মেঘনায় তীব্র স্রোতে কাঠ বোঝাই ট্রলার ডুবি: আহত ৫
troller dubi
প্রতীকী ছবি

চাঁদপুরে মেঘনায় তীব্র স্রোতে কাঠ বোঝাই ট্রলার ডুবি: আহত ৫

চাঁদপুরে মেঘনার মোহনা এলাকায় তীব্র স্রোত আর ঢেউয়ের আঘাতে গাছের গুড়ি কাঠ বোঝাই একটি ট্রলার ডুবে গেছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে শহর রক্ষা বাঁধের মোলহেডে এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে সাথে আশ-পাশের অন্যান্য ট্রলারের মাঝিরা ছুটে গিয়ে ভাসমান অবস্থায় ডুবে যাওয়া প্রিন্স শীপ মদিনা নামের ট্রলারের ৫ আরোহীকে উদ্ধার করতে সসক্ষম হয়।

তারা হলেন ট্রলার মালিক ইব্রাহিম(৩৫), মাঝি-মাল্লা সিরাজ গাজী(৪০), খালেক মাঝি(৫০), রিপন(৩০) ও শিপু (২০)।এদের বাড়ি হাইমচরের ঈশানবালা ও হিজলা থানার হরিনাথপুর।

খবর পেয়ে চাঁদপুর সদর নৌ-থানা পুলিশ ও কোস্টগার্ডের টহল টিম দূর্ঘটনাস্থলে পৌঁছে নিমজ্জিত ট্রলারের মাঝি-মাল্লাদের উদ্ধার কাজে সহযোগিতা করেন।এসময় চাঁদপুর পৌরসভার স্থানিয় নারী কাউন্সিলর ফরিদা ইলিয়াছ উপস্থিত ছিলেন।

ট্রলারের মহাজন ইব্রাহিম বলেন, ‘সকালে বিভিন্নজাতের ১৮’শ কেবি গাছের গুড়ি নিয়ে ট্রলারটি বরিশালের কাজিরহাট থেকে নারায়নগঞ্জ যাচ্ছিল। চাঁদপুর ত্রিনদীর মোহনা অতিক্রম করার সময় হঠাৎ তীব্র স্রোতে ও ঢেউয়ের কবলে পড়ে ট্রলারটি নিমিশেই নদীতে তলিয়ে যায়। এসময় মাঝি মাল্লারা নদীতে ঝাঁপ দেয়। নিমজ্জিত ট্রলারের সকল গাছের খন্ডগুলো নদীতে ভেসে গেছে।’

প্রসঙ্গত,বুধবার তিন নদীর মিলনস্থলে ঘূর্ণিস্রোতে আর ঢেউয়ের কবলে একটি ট্রলার ডুবি ও অপর একটি ট্রলারের তলা ফেটে যাওয়ার ঘটনা ঘটেছে।

প্রতিবেদক:আশিক বিন রহিম
২১ সেপেটম্বর,২০১৮

Leave a Reply