Home / সারাদেশ / মতলবে এসিডদগ্ধ সুমির মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে আটক
মতলবে এসিডদগ্ধ সুমির মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে আটক
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় প্রায় ৫ মাস পূর্বে বখাটেদের ছোড়া এসিডে ঝলসে যাওয়া সুমি আক্তার

মতলবে এসিডদগ্ধ সুমির মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে আটক

চাঁদপুরের মতলবের আশ্বিনপুর এসিডদগ্ধ সুমি আক্তারের এসিড নিক্ষেপের ঘটনায় প্রধান আসামী আবু সাঈদ বৈদ্য মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে (৩২) কে আটক করে র‌্যাব-১১।

নারায়ণগঞ্জের র‌্যাব-১১এর ওয়ারেন্ট অফিসার মো. আ. ওয়াদুদ গুলশান এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আবু সাঈদকে আটক করে। এসিড মামলার প্রধান আসামী আবু সাঈদ মতলব দক্ষিণ থানা পুলিশের নিকট সোপর্দ করে। বুধবার ( ৫ অক্টোবর) তাকে আদালতে প্রেরণ করে।

প্রসঙ্গত, ৭ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৩ টায় আশ্বিনপুর গ্রামের বৈদ্য বাড়িতে ঘরের সিঁধ কেটে প্রবেশ করে হতদরিদ্র ইসমাইল বৈদ্যের মেয়ে সুমি আক্তারের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান এসিড নিক্ষেপ করে ঝলসে দেয় একই গ্রামের আবু সাঈদ বৈদ্যসহ তার সহযোগীরা।

এ ঘটনায় সুমির বাবা ইসমাইল বৈদ্য বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় আবু সাঈদ বৈদ্য (৩২) কে প্রধান আসামী করে আরও একই গ্রামের মোশারফ মেম্বারের ছেলে লোকমান হোসেন বৈদ্য (৩৫), মতিন বৈদ্যের ছেলে ইকবাল হোসেন (২০), রেজাউল করিম (২৫) ও রহিম বৈদ্য (৩৫)।

২৮ আগস্ট চাঁদপুর আদালতে চার্জশীট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মতলব দক্ষিণ থানার এসআই জহিরুল ইসলাম। যার মামলা নং-২,তারিখ- ৮/৪/২০১৬।

সুমির মামা সোহাগ সাংবাদিকদের জানান, দীর্ঘদিন ধরেই সুমিকে সাঈদ প্রেমের প্রস্তাব দিয়েছে। সাঈদকে আমি ক’বারই বারণ করেছি সুমির বাড়ির কাছে না যেতে। সে ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে রাতের আঁধারে এ জঘন্য কাজটি করে। তিনি আরো জানান,‘অর্থের অভাবে তার চিকিৎসা করতে পারছিনা। ’

এ সংক্রান্ত আগের প্রতিবেদনগুলো দেখুন…

সংবাদ প্রকাশের পর মতলবে এসিডদগ্ধ সুমির পাশে ব্র্যাক মানবাধিকার

বিছানায় কাতরাচ্ছেন মতলবের এসিডদগ্ধ সুমি : চোখ হারানোর আশংকা

 : আপডেট, বাংলাদেশ সময় ০৬:০০ পিএম, ০৫ অক্টোবর ২০১৬, বুধবার
ডিএইচ

মতলবে এসিডদগ্ধ সুমির মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে আটক

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

Leave a Reply