Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ইয়াবাসহ আটক ২

মতলব দক্ষিণে ইয়াবাসহ আটক ২

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা থানা পুলিশের অভিযানে মো. বাবুল মিজি ওরফে টাইগার বাবুল (৪৫) ও মো. মাহমুদুল হাসান রানা (৩৩) কে মাদকসহ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আটক করা হয়।

আকটকৃত মো. বাবুল মিজি ওরফে টাইগার বাবুল সে জেলার উপাদী উত্তর ইউনিয়নের দক্ষিণ ডিঙ্গাভাঙ্গা গ্রামের
মৃত খলিল মিজির ছেলে। আর মো. মাহমুদুল হাসান রানা সে মতলব পৌরসভার কলাদী এলাকার ডা. মো. আবুল হাসানের ছেলে।

এসআই ভক্ত চন্দ্র দত্ত, এ এস আই জামাল হোসেন ও রকি চন্দ্র সিংহ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের দক্ষিণ ডিঙ্গাভাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে মো. বাবুল মিজি ওরফে টাইগার বাবুলকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ৩৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

অপর দিকে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে মতলব বাজার এলাকা থেকে এ এস আই হাসেম গোপন সংবাদের ভিত্তিতে মো. মাহমুদুল হাসান রানাকে ২০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তার বিরুদ্ধেও মতলব দক্ষিণ খানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন জানান, ‘মাদক স¤্রাট টাইগার বাবুলের বিরুদ্দে এলাকায় মাদকের ব্যাপক অভিযোগ রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য বেশ কয়েকবার অভিযান চালানো হয়। ওই দিন গোপন ও নির্ভারযোগ্য তথ্যের ভিত্তিতে মাদকসহ আটক করা হয়।’

তিনি আরও জানান, ইতিমধ্যে আমি মতলবকে মাদক মুক্ত করতে জিরো টলারেন্স ঘোষণা করেছি। গত ৪ দিনে ৫ জনকে মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয় এবং প্রত্যেকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক
।। আপডটে,বাংলাদশে সময় ০৯ : ২৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭ মঙ্গলবার

এইউ

Leave a Reply