Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মতলবকে সিঙ্গাপুরে পরিণত করা হবে, কেউ আর বিদেশে যাবে না’
Maya-chodhuary

‘মতলবকে সিঙ্গাপুরে পরিণত করা হবে, কেউ আর বিদেশে যাবে না’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, চলতি বছরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হবে। আগামী কয়েক বছরের মধ্যেই মতলবকে সিঙ্গাপুরে পরিণত করা হবে। মতলবের কোন ছেলে আর বিদেশে যাবে না। তারা দেশে বসেই বিদেশী পয়সা রোজগার করতে পারবে।

শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলার ষাটনল ইউনিয়নের পশ্চিম লালপুর গ্রামে ৩২ লাখ ৮৫ হাজার টাকা ব্যয়ে ২.১৯ কি.মি বিদ্যুৎতায়নের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

এসময় মন্ত্রী বলেন, মতলব উত্তরে ৯০-৯৫ ভাগ বিদ্যুতের চাহিদা পূরণ করা হয়েছে। আর যা সামান্য কিছু বাকি আছে, তা অল্প কিছুদিনের মধ্যেই দেয়া হবে। এবং চলতি বছরই মতলবে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হবে।

তিনি আরো বলেন, আওয়ামীলী ক্ষমতায় থাকলে আগামী কয়েক বছরের মধ্যেই মতলবের দুই উপজেলার সকল কাজ সমাপ্ত করা হবে। দেশের এ উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

সভায় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিমুল¬াহ চৌধুরী বারী সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর পল¬ী বিদ্যুৎ-২ এর জিএম আবু তাহের, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, ছেঙ্গাচর পৌর মেয়র রফিকুল আলম জজ, মতলব উত্তর উপজেলা আ’লীগের সহ-সভাপতি একেএম গিয়াস চৌধুরী, ষাটনল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম শরীফ উল¬াহ সরকার, ছেঙ্গারচর জোনাল অফিসের ডিজিএম আবুল কালাম আজাদ,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সাবেক মন্ত্রী সামছুল হকের পুত্র আনিছুর রহমান, ষাটনল ইউনিয়নের ৬নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক খোরশেদ আলম, পৌর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম বেপারী, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সিনি: সহ-সভাপতি ইলিয়াছ আলী মিয়াজী, আওয়ামীলীগ নেতা আঃ ছাত্তার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লা চৌধুরী, ষাটনল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মাহবুব মোল¬া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক খসরু ঢালী প্রমুখ।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ১২: ৫০ পিএম, ১ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply