Home / চাঁদপুর / মডার্ণ শিশু একাডেমীর বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

মডার্ণ শিশু একাডেমীর বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

চাঁদপুর শহরের মডার্ণ শিশু একাডেমীর বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ ১৩ ফ্রেব্রুয়ারি (সোমবার) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

পরে বিকেলে অনুষ্ঠিত হয় আলোচনা ও পুরস্কার বিতরণ করা।

এতে প্রধান অতিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম।

মডার্ণ শিশু একাডেমীর অধ্যক্ষ ও পরিচালক মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে এবং পরিচালনায় ও উপাধ্যক্ষ মঞ্জুমা বেগমের সার্বিক তত্ত্বাবধানে বক্তব্য রাখেন সাংবাদিক আবদুর রহমান গাজী।

উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, বিষ্ণুদী মহল্লা কমিউনিটি পুলিশের সভাপতি নুর হোসেন নুরু, ব্যাংক কলোনী মহল্লা কমিটির সভাপতি মফিজুর রহমান,একামেীর সিরিনয়র শিক্ষক কামাল হোসেন, সাখাওয়াত হোসেন, সহকারি শিক্ষক মাওলানা ওমর ফারুক, ফাহিমা আক্তার, ফারজানা রহমান মিনু, রিনা আক্তার ও জেসমিন আক্তারসহ একাডেমির বিভিন্ন শ্রেণির ছাত্র ছাত্রী ও অভিবাবকবৃন্দ।

পুরস্কার বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. খোরশেদ আলম তার বক্তব্যে বলেন, এ স্কুলটি অত্যান্ত ভালো একটি শিক্ষা প্রতিষ্ঠান। এবং যিনি এর পরিচালক তিনিও অনেক দক্ষ্য ও আন্তরিক একজন মানুষ। আমরা যে কোনো কাজে তাকে ডাকলে তার কাছ থেকে অনেক সহযোগিতা পাই।

তিনি আরো বলেন এ স্কুলের সার্বিক বিষয়ে আমরা সহযোগিতা করে আসছি এবং আগামীতেও করবো। এ স্কুলের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আমি মনে করি।

অভিবাবকদের উদ্যেশে বলেন প্রত্যেকের সন্তান যার যার কাছে অনেক মূল্যবান। আপনারা সন্তানদের প্রতি লক্ষ্য রাখবেন। স্কুলে কি কাজ দেয় সে কাজগুলো তারা ঠিকমতো করে কিনা সেদিকে খেয়াল রাখবেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ০৪: ৪০ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply