Home / জাতীয় / মঞ্জুর মৃত্যুতে খালেদা জিয়ার শোক প্রকাশ

মঞ্জুর মৃত্যুতে খালেদা জিয়ার শোক প্রকাশ

‎Monday, ‎May ‎18, ‎2015  05:55:01 PM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

কিশোরগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এবং কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সাবেক আহবায়ক মজিবর রহমান মঞ্জুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

সোমবার বিকেলে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় শোক প্রকাশ করেন তিনি।

শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, মরহুম মজিবর রহমান মঞ্জু কিশোরগঞ্জ জেলা বিএনপিকে সুসংগঠিত এবং অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে বেগবান করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা বিএনপি একজন দক্ষ, কর্মনিষ্ঠ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো।

তিনি বলেন, শহীদ জিয়া প্রবর্তিত রাজনীতির ধারাকে সমুন্নত রাখতে তিনি যে নিরলস পরিশ্রম করেছেন তা কিশোরগঞ্জবাসীর মনে চিরস্মরণীয় হয়ে থাকবে।

শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন মরহুম মজিবর রহমান মঞ্জু এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মজিবর রহমান মঞ্জু আজ সোমবার সকাল ১১টায় বাজিতপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫