Home / জাতীয় / কোলে নাতি, পাশে নাতনিকে বসিয়ে ভ্যানে ঘুরলেন প্রধানমন্ত্রী
কোলে নাতি, পাশে নাতনিকে বসিয়ে ভ্যানে ঘুরলেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাগ্নে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি, তার স্ত্রী পেপি সিদ্দিক, মেয়ে লিলা তুলি সিদ্দিক ও ছেলে কাইয়ুস মুজিব সিদ্দিককে (ববি-পেপি দম্পতির সন্তান) নিয়ে নিজ গ্রামের রাস্তায় ভ্যানে চড়ে ঘুরে বেড়াচ্ছেন। ছবি: পিআইডি

কোলে নাতি, পাশে নাতনিকে বসিয়ে ভ্যানে ঘুরলেন প্রধানমন্ত্রী

কোলে নাতি, পাশে নাতনি। সঙ্গে রয়েছেন ভাগ্নে রেদওয়ান মুজিব সিদ্দিক ববি ও তার স্ত্রী পেপি। হাস্যোজ্জ্বল প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের নিয়ে বসে আছেন ভ্যানে। গোপালগঞ্জ সফররত প্রধানমন্ত্রী শুক্রবার( ২৭ জানুয়ারি) পরিবারের এ সদস্যদের নিয়ে ভ্যানে চড়ে টুঙ্গিপাড়ার বিভিন্ন এলাকা ঘুরে দেখেন।

এর আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ শহরে বঙ্গবন্ধুর পৈতৃক বাড়ি পরিদর্শন করেন। বর্তমানে এটি জেলা আওয়ামী লীগের কার্যালয়। শপথ গ্রহণের পর বঙ্গবন্ধুর পৈতৃক বাসভবনে এটিই প্রধানমন্ত্রীর প্রথম সফর।

বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফর রহমান ৫০ এর দশকে গোপালগঞ্জ শহরের ব্যাংক পাড়ায় বাড়িটি ক্রয় এবং বাসস্থান হিসাবে ব্যবহার করেন।

শেখ হাসিনা একাদশ জাতীয় রোভার মুট উদ্বোধন উপলক্ষে দুই দিনের সফরে বৃহস্পতিবার(২৭ জানুয়ারি) গোপালগঞ্জ পৌঁছেন। রোভার মুট উদ্বোধনের পর শেখ হাসিনা পৈতৃক বাড়িতে যান। শনিবার তিনি ঢাকা ফিরবেন।

নিউজ ডেস্ক
।। আপডটে, বাংলাদশে সময় ০৬ : ৫৩ পিএম, ২৭ জানুয়ারি ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply