Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘ভালো পড়ালেখা ছাড়া চাকরি ও সংসার করা অসম্ভব’
‘ভালো পড়ালেখা ছাড়া চাকরি ও সংসার করা অসম্ভব’

‘ভালো পড়ালেখা ছাড়া চাকরি ও সংসার করা অসম্ভব’

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহাবুবুল আলম মজুমদার বলেছেন, ‘শিক্ষা জীবনে ভালো পড়ালেখা ছাড়া পরবর্তীতে চাকরি ও সংসার করা অসম্ভব হয়ে দাঁড়াবে।’

বুধবার (২৫ জানুয়ারি) টংগীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকদের সামনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি বলেন, ‘বর্তমান সময়ে পড়ালেখার মধ্যে প্রতিযোগিতা বেশি, তাই ভালোভাবে শিক্ষার্থীদের পড়াশুনায় মনোনিবেশ হতে হবে। আর এর জন্য বিশেষ করে মায়েরাই আগ্রহ বেশি দেখাতে হবে। এবারের এস এস সি পরীক্ষার কেন্দ্র অতিতের তুলনায় অনেক নজরদারি থাকবে।তাই পড়ালেখার বিকল্প ছাড়া অন্য কোন প্রন্থা কাজে আসবে না ‘

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.তাফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রতন সাহার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলী রেজা আশ্রাফী, উপজেলা কৃষি কর্মকর্তা নয়ম মনি সৃত্রধর,সমাজ সেবক সাকির হোসেন কিরন,আলহাজ্ব ফখরুল আলম পাটওয়ারী,বিদ্যালয়ের দাতা সদস্য বাবুল হোসেন,টংগীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুজী আক্তার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরাআন তেলোয়াত করেন ফোরকান হোসাইন ও গীতা পাঠ করেন অভিরায়। অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত করা হয়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ০৯: ১৩ পিএম, ২৫ জানুয়ারি ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply