Home / বিশেষ সংবাদ / প্রেমিকা পাগল দু’বন্ধু, ভালোবাসার পরীক্ষা দিতে বিষ পান
Suicide
প্রতীকী

প্রেমিকা পাগল দু’বন্ধু, ভালোবাসার পরীক্ষা দিতে বিষ পান

সিংড়ায় প্রেমের পরীক্ষা দিতে কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে ইমন ও নিশাত নামে দুই স্কুল ছাত্র। রোববার (১৫ অক্টোবর) দুপুরে সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নের শতভাগ শিক্ষিত আদর্শ গ্রাম হুলহুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইমন তাজপুর ইউনিয়নের হরিপুর গ্রামের আমিন হোসেন ও নিশাত চৌগ্রাম ইউনিয়নের হুলহুলিয়া গ্রামের মৃত বকুল প্রাং এর ছেলে। দুজনই সিংড়া উপজেলার হুলহুলিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ নিহত ইমনের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে আর নিশাতের মরদেহ বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা দুই বন্ধুই একটি মেয়েকে ভালোবাসে। দুজনেই বন্ধুদের সাথে বাজি রেখে প্রেমের পরীক্ষায় নামেন। পরে এ পরীক্ষা দিতে তারা কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে।

তাদের সহপাঠীরা জানায়, আজ দুজন সুইসাইড করবে, দুজনের আজ শেষ দিন এসব বলে তারা বেড়িয়ে পড়ে। তারপর স্কুল চলাকালিন সময়ে খবর আসে একটি পুকুর পাড়ে তারা দুজনই কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়েছে। আমরা ছুটে গিয়ে দেখি পুকুর ধারে দু’জন পড়ে আছে।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের সিংড়া হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন এবং নিশাতকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে নিশাতেরও মৃত্যু হয়।

সিংড়া থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, ইমনের লাশটির সুরতহালের ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১ : ৫৫ পিএম, ১৬ অক্টোবর, ২০১৭ সোমবার
এইউ

Leave a Reply