Home / জাতীয় / ভারতকে চেপে ধরেছে বাংলাদেশ

ভারতকে চেপে ধরেছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :

নাসির শো`র পর এবার আঘাত রুবেলের। তবে বল হাতে না থাকলেও ক্যাচ ধরেছেন নাসির হোসেনই। রুবেলের করা ২২তম ওভারের চতুর্থ বলে আম্বাতি রাইডুকে ফেরান তিনি।

এর আগে শেখর ধাওয়ানকে কিপার লিটন দাসের ক্যাচে পরিণত করে প্যাভিলিয়নে ফিরিয়েছেন নাসির হোসেন। তবে আউট হওয়ার আগে ক্যারিয়ারের ১৩তম অর্ধশত রান তুলে নিয়েছেন উদ্বোধনী এই ব্যাটসম্যান। ৬০ বলে ৭টি চারে ৫৩ রান করেন এই ভারতীয় ব্যাটসম্যান।

এর আগে ১৩তম ওভারের তৃতীয় বলে টাইগারদের হয়ে আঘাত হানেন নাসির। আগে নিয়েছিলেন দুর্দান্ত ক্যাচ তারপর এলবিডাব্লিউর ফাঁদে ফেলে ফিরিয়েছেন ভারতের পোস্টার বয় বিরাট কোহলিকে।

ইনিংসের দ্বিতীয় বলেই রোহিতকে ফিরিয়ে বাংলাদেশকে আনন্দে ভাসিয়েছিলেন মুস্তাফিজুর। ডান দিকে ঝাঁপিয়ে পড়ে দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন নাসির হোসেন। দ্বিতীয় বলে উইকেত হারিয়ে কিছুটা চাপে পরে ভারত। কিন্তু শেখর ধাওয়ান এবং বিরাট কোহলির ৭৪ রানের জুটিতে সে ধাক্কা সামলে নেয় ভারত।

৯ ওভার শেষে বৃষ্টিতে সামান্য খেলা বিঘ্ন হলেও কিছুক্ষণ পর আবার খেলা শুরু হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ২৩ ওভারে চার উইকেটে ১১০ রান। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২৬ রানে ব্যাট করছেন। নতুন ব্যাটসম্যান হিসাবে নেমেছেন সুরেশ রায়না।

রোববার মিরপুর সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামে ভারত। প্রথম ওয়ানডে হারের ধাক্কায় একাদশে ৩টি পরিবর্তন এনেছে টিম ইন্ডিয়া। আজিঙ্কা রাহানে, মোহিত শর্মা আর উমেশ যাদবের পরিবর্তে দলে এসেছেন আম্বাতি রাইডু, অক্ষর প্যাটেল ও ধবল কুলকার্নি।

অন্যদিকে বাংলাদেশ ধরে রেখেছে উইনিং কম্বিনেশন। এই ম্যাচ জিতলেই প্রথমবারের মতো ভারতের বিপক্ষে কোন ক্রিকেট সিরিজ জিতবে টাইগাররা।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রাহিম, সাব্বির আহমেদ, নাসির হোসেন, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ও তাসকিন আহমেদ।

ভারত একাদশ : শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, এমএস ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবেনেশ্বর কুমার, অক্ষর প্যাটেল, ধবল কুলকার্নি।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৫:৪৮ অপরাহ্ন, ২১ জুন ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না