Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে চাকরির প্রলোভনে ভাতিজীকে শ্লীলতাহানির চেষ্টা
হাজীগঞ্জে চাকরির প্রলোভনে ভাতিজীকে শ্লীলতাহানির অভিযোগ
প্রতীকী

হাজীগঞ্জে চাকরির প্রলোভনে ভাতিজীকে শ্লীলতাহানির চেষ্টা

হাজীগঞ্জে চাকরির প্রলোভন দেখিয়ে চাচার নিজ ভাতিজীকে শ্লীলতাহানি চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া যায়।

ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার (৮ জুন) উপজেলার সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামে।

ঘটনা সূত্রে জানা যায়, সুবিদপুর মিজি বাড়ীর ৩ সন্তানের জনক হাসান মিন্টু (৪৫) তার আপন বড় ভাই সিরাজের মেয়ে (১৭) কে গত ৭ই জুন বুধবার গার্মেসে চাকরি দেওয়ার নাম করে বাড়ি থেকে নিয়ে যায়। এ সময় বাবা মা ও ভাই কেউ বাড়ীতে ছিল না।

এর আগে পারিবারিক কলাহে মেয়েটিকে কাঁদতে দেখে চাচা মিন্টু মিয়া। কান্নার কারন জিজ্ঞাসাবাদ করলে চাচাকে সংসারের অভাবের কথা বলেলে লম্পট চাচা এ সুযোগে চট্টগ্রামে গার্মেসে চাকরি দেওয়ার কথা বলেন। মেয়েটির বাবা মার সাথে কোন যোগাযোগ না করে চাকরির উদ্দেশ্যে যাত্রা করার প্রস্ততি নিতে বলেন।

গত ৭ জুন বুধবার বাড়ীতে লোকজন না থাকায় এ সুযোগে চাচা তার ভাতিজীকে নিয়ে চাকরির উদ্দেশ্যে বের হন। খবর পেয়ে পরের দিন বৃহস্পতিবার ঘরের লোকজন লম্পট চাচার হাত থেকে মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন। সেই সাথে মেয়েটির বড় ভাই শরিফ লম্পট চাচাকে মারধর করে।

এদিকে এমন ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। ঘটনার পর পর লম্পট চাচা এলাকা থেকে গাঁ ডাকা দিয়েছে । ঘটনাটি বাড়ীর লোকজনসহ পারিবারিক ভাবে সুরাহের প্রস্ততি নিচ্ছে বলেও জানা যায়।

মেয়েটি বড় ভাই শরিফ বলেন, সে অতিতেও চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন এলাকা থেকে অনেক মেয়েকে উঠিয়ে নিয়ে খারাপ কাজে লিপ্ত করার প্ররোচনার অভিযোগ রয়েছে। আমরা এ লম্পটের বিরুদ্ধে আইনগত ভাবে প্রশাসনের সহযোগিতা চাই।

স্থানীয়দের অভিযোগ, বিভিন্ন সময়ে প্রতারণার মাধ্যমে হাসান গ্রামের সহজ সরল মেয়েদের চাকরি দেওয়ার নাম করে অসামাজিক কার্যকালাপে লিপ্ত রয়েছে।

অভিযুক্ত লম্পট চাচা হাসান মিন্টুর সাথে বহু যোগাযোগের চেষ্টা করেও মন্তব্য জানা সম্ভব হয়নি।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি এবং এক পক্ষ আমার সাথে যোগাযোগ করেছে। বৈঠকের বিষয়ে আমাকে জানানো হয়নি।

প্রতিবেদক-জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ
: আপডেট, বাংলাদেশ সম ১১ : ১০ পিএম , ১০ জুন ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply