Home / জাতীয় / ব্লগারদের নিরাপত্তা দেবে পুলিশ
ব্লগারদের নিরাপত্তা দেবে পুলিশ

ব্লগারদের নিরাপত্তা দেবে পুলিশ

ঢাকা করেসপন্ডেন্ট, ঢাকা :

ব্লগাররা নিরাপত্তা চাইলে তাদের পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা প্রদান করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক। রোববার দুপুরে পুলিশ সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

সংবাদ সম্মেলনে সাম্প্রতিক সময়ে একের পর এক ব্লগার হত্যার ঘটনায় তাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে, তাছাড়া ঘটনাগুলোর তদন্তের কোনো অগ্রগতি নেই বিষয়গুলো সাংবাদিকরা তাকে অবহিত করেন।

এ সময় তিনি বলেন, পুলিশ ঘটনাগুলো গুরুত্ব দিয়ে তদন্ত করছে। যদি কোনো ব্লগার তার জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে পুলিশের কাছে নিরাপত্তা চায়, তাকে পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা প্রদান করা হবে।

আনসারুল্লাহ্ বাংলাটিম প্রসঙ্গে আইজিপি বলেন, আনসারুল্লাহ্ বাংলাটিমকে নিষিদ্ধের জন্য ইতিমধ্যে একটি প্রস্তাব স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এর আগে আরো পাঁচটি সংগঠনকে নিষিদ্ধের জন্য প্রস্তাব পাঠানো হয়েছিল।

উল্লেখ্য, গত আড়াই মাসে রাজধানীতে দুইজন এবং সিলেটে একজন ব্লগারকে একই কায়দায় কুপিয়ে হত্যা করে উগ্রপন্থীরা। এ তিনটি ঘটনার মধ্যে একটি ঘটনারও কূল-কিনারা করতে পারেনি পুলিশ।

চাঁদপুর টাইমস/ প্রতিনিধি/ এএস/ডিএইচ/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।