Home / চাঁদপুর / ব্লকরেড অভিযান : চাঁদপুরে মেস মালিকসহ আটক ৩
ব্লকরেড অভিযান : চাঁদপুরে মেস মালিকসহ আটক ৩

ব্লকরেড অভিযান : চাঁদপুরে মেস মালিকসহ আটক ৩

চাঁদপুর শহরের বিভিন্ন বাসা বাড়িতে ও মেসে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান ও সদর সার্কেল আফজাল হোসেনের নেতৃত্বে জঙ্গি বিরোধী ব্লকরেড অভিযান চালিয়ে মেস মালিকসহ ৩ জনকে আটক করা হয়েছে। ৮ জুন বৃহস্পতিবার রাত ১১ টায় চাঁদপুর শহরেরর বিষ্ণুদী মাদ্রাসা রোড এলাকায় এ অভিযান চালানো হয়।

এসময় মাদ্রাসা রোডের দুটি ভাড়া মেস থেকে ইয়াবা সেবনের সরঞ্জামসহ হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে শুক্কুর আলম (২০) কে আটক করা হয়।

এছাড়া সঠিক কাগজপত্র না থাকায় হাইমচর উপজেলার নয়আনি লক্ষ্মীপুর গ্রামের মৃত আবদুল মান্নান পাটওয়ারীর ছেলে মাইনুল ইসলাম (২৪) এবং মেসের মালিক মৃত আবু তাহের ভূঁইয়ার ছেলে মোঃ কবির হোসেনকে আটক করে চাঁদপুর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

এ সময় চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান মোল্লা, এস আই সিরাজুল ইসলাম, এস আই রাশেদুজ্জামান, এস আই ত্রিনাথ সাহা, এস আই কামরুজ্জামান, এস আই প্রহলাদসহ সর্ঙ্গীয় ফোর্স প্রায় ৮/৯ জন এস আই উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, পুলিশ সুপার তো অনেক আগে থেকেই ঘোষনা দিয়েছেন বিভিন্ন বাসা বাড়ি এবং মেস ভাড়াটিয়াদের তথ্য পরিচয় থানায় জমা দেওয়ার জন্য। আজ আমরা ব্লকরেড অভিযান চালিয়ে দুটি মেসে পাঁচ জনের তথ্য পরিচয় পাইনি। একজনকে ইয়াবা সেবনের সরঞ্জামসহ মোট দু জনকে আটক করেছি । এবং মেসের মালিক ভাড়াটিয়াদের তথ্য জমা না দেয়ায় তাকেও থানায় নেয়া হয়েছে। তিনি অঅরো বলেন,এখন থেকে যেসব বাসা বাড়ি কিংবা মেস মালিকদের কাছ থেকে ভাড়াটিয়াদের তথ্য পরিচয় না পাওয়া যাবে ওইসকল মেস মালিককে সাথে সাথে গ্রেফতার করা হবে।

এদিকে আরেক খবরে জানা যায়, গভীর রাতে আড্ডা দেয়ায় রাত পৌনে ১১টার দিকে হাসান আলীর মাঠ থেকে পুলিশ সুপার শামসুন্নাহার দু’জনকে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের নাম-পরিচয় জানা যায়নি।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সম ১১: ৫৯ পিএম, ৮ জুন ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply